সন্ত্রাস,জঙ্গিবাদ শুধু বাংলাদেশ নয়, এটা একটি বৈশ্বিক সমস্যা: স্বরাষ্ট্রমন্ত্রী

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশাল উপজেলায় থানার নবনির্মিত ভবনের ফলক উন্মোচন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এসময় সাংবাদিকদের বলেন, সন্ত্রাস,জঙ্গিবাদ ও মাদক শুধু বাংলাদেশ নয়, এটা একটি বৈশ্বিক সমস্যা।

এই সময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন যে আগের পুলিশ আর নেই এখনপুলিশ অনেক আধুনিক বাহিনীতে পরিনত হয়েছে।বৃহস্পতিবার (২৩) ফেব্রুয়ারী দুপুরে মুলাদী জেলা পুলিশের উদ্যোগে মুলাদী থানার নবনির্মিত থানা ভবনের ফলক উন্মোচন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। পরে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশে পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বিপিএম আজীম পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদক সম্পর্কে তিনি বলেন, আমাদের পরবর্তী প্রজন্ম যাদের নিয়ে আমরা গর্ব করি, স্বপ্ন দেখছি তাদেরকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে হবে। মাদক যে ভয়ংকর নেশা, এটা যে একটা সমাজকে পরিবারকে ধ্বংস করে দেয় এটা মানুষকে বুঝাতে হবে।

তিনি আরোও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা আলোকিত বাংলাদেশ চাই, আমরা আলোকিত থাকতে চাই।স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন যে আমরা এই বছরের শেষে নির্বাচনে যাব। আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা কখনও ষড়যন্ত্রে বিশ্বাস করে না। জননেত্রী শেখ হাসিনার এদেশের জনগণের উপর আস্থা রয়েছে, জনগণের তিনি জনগণের শক্তিতে বিশ্বাস করেন।আমরা মনে করি এদেশের জনগন কখনও আর ভুল করবে না। আবারও নৌকায় ভোট দিয়ে আবারও জননেত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করবে এবং আবারও আলোকিত বাংলাদেশ দেখবে ও উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

বিজ্ঞাপন

বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন- বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ, বরিশাল-৩ আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু, বরিশাল-২ আসনের সংসদ সদস্য শাহে আলম তালুকদার, বরিশাল-৬ আসনের সংসদ সদস্য নাসরিন জাহান রত্না, সংরক্ষিত নারী আসন-২৮ এর সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বিভাগীয় কমিশনার আমিন উল আহসানসহ আরও অনেকে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ!