সংবাদ প্রকাশের পর বন্ধ হল বাঁকড়ার সায়েরা সার্জিক্যাল ক্লিনিক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

গত ২৩ জানুয়ারি মঙ্গলবার দৈনিক পত্রিকা ও অনলাইন সহ বিভিন্ন গণমাধ্যমে ” সিজারের পরে পেটে গজ রেখে সেলাই করাই মৃত্যু পথযাত্রী প্রসূতি” শিরোনামে নিউজ প্রকাশ হওয়ায় ঝিকরগাছার বাঁকড়া সায়েরা সার্জিক্যাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দেওয়া হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারী) সকালে যশোর জেলা সিভিল সার্জন বিপ্লব কান্তি বিশ্বাস এর নির্দেশনায় ঝিকরগাছা উপজেলা পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা রাশেদুল আলম ওই ক্লিনিকটি অনির্দিষ্টকালের জন্য সিলগালা করে বন্ধ করে দেয়।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: প্রতাপ কুমার রায়, ডা: আনোয়ার জাহিদ ও মেডিকেল এসিস্ট্যান্ট সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

ঝিকরগাছা উপজেলা পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা রাশেদুল আলম জানান, বিভিন্ন গণমাধ্যমে নিউজ প্রকাশের পর যশোর জেলা সিভিল সার্জন বিপ্লব কান্তি বিশ্বাস সায়েরা সার্জিক্যাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করার নির্দেশনা দেন। তারই পরিপেক্ষিতে বুধবার ক্লিনিকটি সিলগালা করে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়। পরবর্তী সিদ্ধান্ত না আসা পর্যন্ত ক্লিনিক বন্ধ থাকবে। এ নির্দেশা অমান্য করলে কঠোর শাস্তির বিধান রয়েছে।

উল্লেখ্য : গত ১৪ই নভেম্বর বাঁকড়া সায়েরা সার্জিক্যাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে সিজারিয়ান অপরেশনের সময় মুসলিমা খাতুন (২৮) নামে এক রোগীর পেটে গজ (মগ) রেখে সেলাই করে দেয়ার অভিযোগ ওঠে চিকিৎসকদের বিরুদ্ধে।

এ ঘটনার কিছুদিন পরে রোগীর ঐ স্থানে ব্যথা হতে থাকে এমনকি ঐ স্থানে পচন ধরতে শুরু করায় পুণরায় অপারেশন করে ওই রোগীর পেট থেকে গজ (মগ) অপসারণ করেন চিকিৎসকরা।

বিজ্ঞাপন

উক্ত ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হওয়ার পাশাপাশি সাধারণ মানুষের মাঝে এক প্রকার বিষয়টি নিয়ে চাপা ক্ষোভ বিরাজ করে। এ ঘটনায় উর্ধতন কতৃপক্ষের নিকট সুষ্ঠ তদন্ত সাপেক্ষে ক্লিনিকটি বন্ধ সহ ক্ষতিপূরণ দাবী জানান ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ১৫ জন শিক্ষার্থীর জন্য ১৮ জন শিক্ষক-কর্মচারীর মাসে বেতন ৩ লাখ ৩২৯৭০ টাকা কুতুবদিয়ায় এমভি আবদুল্লাহ, ২৩ নাবিক চট্টগ্রাম পৌঁছাবেন মঙ্গলবার ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করার সুপারিশের কার্যকারিতা নেই: শিক্ষামন্ত্রী বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা