শ্রীপুর প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

গাজীপুরের শ্রীপুর প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে প্রেসক্লাব সভা কক্ষে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন দৈনিক আলোকিত প্রতিদিনের শ্রীপুর উপজেলা প্রতিনিধি আলমগীর হোসেন।

সভায় শ্রীপুর প্রেসক্লাবের মেয়াদ উর্ত্তীণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করে। এ কমিটি আগামী ৩ মাসের মধ্যে সাধারন সভা আহবান করে একটি নিয়মিত কমিটি গঠন করবেন বলে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় দৈনিক ভোরের কাগজ’র প্রতিনিধি নাসির উদ্দিন জর্জকে আহবায়ক এবং দৈনিক ভোরের ডাক’র প্রতিনিধি কাজী আকতার হোসেনকে যুগ্ন আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

বিজ্ঞাপন

কমিটির অপর সদস্যরা হলেন- গোলাম মোস্তফা রানা (দৈনিক প্রথম বুলেটিন), মাহবুবুর রহমান আকন্দ (বাংলাদেশ প্রতিদিন), আনিছুর রহমান শামীম (দৈনিক বাংলাদেশ বুলেটিন), তাজুল ইসলাম সানি (দৈনিক আনন্দবাজার), মাসুদ রানা (দৈনিক আমার সংবাদ), সেলিম শেখ (আমাদের কন্ঠ), এমদাদুল হক (ভোরের দর্পণ), এনামুল হক আকন্দ (মানবজমিন) এবং সাদেক মিয়া (আওয়ার বাংলাদেশ)।

নবগঠিত আহবায়ক কমিটি আগামী তিন মাস (৯০ দিনের) মধ্যে গাজীপুরের শ্রীপুর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠনের ব্যবস্থা গ্রহণ করবেন। সাধারণ সভায় নতুন আহবায়ক কমিটি গঠনের সিদ্বান্তে শ্রীপুর প্রেসক্লাব কার্যালয়ে নবীন-প্রবীণ সদস্যদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছিল। নতুন আহবায়ক কমিটিকে প্রেসক্লাবের সকল সদস্য ও বিভিন্ন মহলের প্রতিনিধিরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। সাধারণ সভা সফল করার জন্য বিদায়ী কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ, সকল সদস্য, প্রশাসনসহ বিভিন্ন স্তরের প্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত