শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণগেল কিশোরের

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

গাজীপুরের শ্রীপুরে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে শ্রীপুর টু বলদীঘাট আঞ্চলিক সড়কের টেংরা গ্রামের বাদশা নগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কিশোরের নাম নাবিদুল (১৬)। সে উপজেলার কাওরাইদ ইউনিয়ন শিমুলতলা গ্রামের মো. ছমির উদ্দিনের ছেলে। গুরুতর আহত অপর আরোহী রিফাত ওরফে বুলেট (১৬) একই গ্রামের মো. সোহেল মিয়ার ছেলে। দুজন স্থানীয় একটি উচ্চবিদ্যালয় থেকে নবম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করে মুরগীবাহী পিকআপে চালকের সহকারী হিসেবে কাজ করত।

স্থানীয় কলেজছাত্র জাহিদুর রহমান বলেন, ‘সড়ক দুর্ঘটনা ঘটার ১০ মিনিট আগে শিমুলতলা বাজার থেকে পেট্রল নিয়ে তারা দুজন এসেছে। এর কিছুক্ষণ পর সড়ক দুর্ঘটনায় খবর পেয়ে ছুটে আসি। এই সড়কে তেমন গাড়ি চলে না। সড়ক দুর্ঘটনায় পরপরই একটি পিকআপ চলে গেছে। ধারণা করা হচ্ছে এই পিকআপ মোটরসাইকেলকে চাপা দিয়েছে।

বিজ্ঞাপন

আর তাতেই তার মৃত্যু হয়েছে।স্থানীয় বাসিন্দা মো. বাবুল মিয়া বলেন, সড়ক দুর্ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত কিশোর নাবিদুলের মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে। অপর আহত রিফাতকে হাসপাতালে পাঠানো হয়েছে। একজন ঘটনাস্থলেই মারা যায়, আর আরেকজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে।

তিনি আরও জানান, মানুষ আসার আগেই চালক পিকআপ নিয়ে পালিয়ে যান। শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মরিয়ম বলেন, গুরুতর আহত রিফাতের চিকিৎসা চলছে। তার আঘাতের পরিমাণ খুবই মারাত্মক। প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, দুর্ঘটনায় খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। পরে স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক