শ্রীপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন মৌসুমি সরকার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

গাজীপুরের শ্রীপুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নিজেকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন উপজেলা যুব মহিলা লীগের সভাপতি হালিমা খাতুন মৌসুমি সরকার।

শনিবার দুপুরে উপজেলার বরমী ইউনিয়নের ৮নং ওয়ার্ড বরমী পশ্চিম পাড়া এলাকায় নিজ বাসায় গ্রামের সর্বসাধরণের সাথে এক মতবিনিময় সভায় শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করে দোয়া ও সমর্থন কামনা করেন হালিমা খাতুন মৌসুমি সরকার।এসময় উপস্থিত সকলেই দুহাত তুলে সমর্থন করেন।মৌসুমি সরকার উপজেলার বরমী পশ্চিম পাড়া গ্রামের সবুজ মিয়ার স্ত্রী।

মতবিনিময় সভায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জহিরুল ইসলাম, আনোয়ার সরকার, আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও যুব মহিলালীগের নেতাকর্মী সহ ওই গ্রামের শতাধীক ভোটাররা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

মৌসুমি সরকার বলেন, আপনাদের মাঝে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করছি এবং আপনাদের সকলের দোয়া ও সমর্থন চাই। আমাকে আপনারা একটি বার ভোট দিয়ে দেখেন আপনারা ঠকবেন না। আমি করোনাকালেও আপনাদের পাশে ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকব।

তিনি আরও বলেন, আপনারা যে ভালবাসা, স্নেহ মমতা দিয়েছেন তা আমি কখনোই ভুলবো না। ইনশাআল্লাহ আমার চেষ্টা থাকবে ভাইস চেয়ারম্যান হবার পরে আপনাদের ও এলাকার সকল সমস্যার সমাধান করবো।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ! বকশীগঞ্জে ২৪ কেজি গাজাঁ উদ্ধার, আটক ৩ শুল্ক কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ, মাসে আয় ২ কোটি টাকা কুমিল্লায় আওয়ামী লীগ নেতার ভাগিনা গ্রেফতার ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা