শ্রীপুরে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষঃপ্রাণ গেল নানি-নাতনির

Protiki-4- Road Accident
প্রতীকী ছবি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

গাজীপুরের শ্রীপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নানি-নাতনি নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক বাবুল।

বুধবার(১৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, বাছিরন (৫২) উপজেলার গাজীপুর ইউনিয়নের বদনীভাঙ্গা গ্রামের মজমের চালা এলাকার আব্দুস ছোবহানের স্ত্রী ও নুসরাত(৭) উপজেলার মাওনা ইউনিয়নের শিরিশগুড়ি গ্রামে বাবুল মিয়ার মেয়ে ।

সম্পর্কে তারা নানি-নাতনি। আহত মোটরসাইকেল চালক বাবুল মিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বিকেলে লাকড়ি বোঝাই করে একটি ট্রাক উপজেলার বদনীভাঙ্গা গ্রামের বেতঝুড়ি থেকে বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড়কে ধরে গাজীপুর বাজারের দিকে যাচ্ছিল ।

বিজ্ঞাপন

এসময় বদনীভাঙ্গা চুক্কাবাড়ি এলাকায় ট্রাকটি পৌঁছালে ট্রাকটির সঙ্গে ধাক্কা লাগে বিপরীত থেকে আসা একটি মোটরসাইকেলের। এসময় সড়কেই ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান বাছিরন।পরে হাসপাতালে নেয়ার পথে নুসরাতও মারা যায়।

মাওনা পুলিশ ফাড়িঁর উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল হতে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল হতে ট্রাকটি উদ্ধার করা গেলেও চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
গোয়ালন্দে পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সাত কলেজের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরিক্ষা আগামীকাল বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর শ্রীনগরে উপজলা নির্বাচনে টাকা বিতরণের দৃশ্য ভিডিও ধারণ করায় দুই যুবককে মারধর নরসিংদীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা কাউখালীতে শিক্ষার্থীদের মোবাইলে আসক্তি বাড়ছে পাইকগাছায় বিদ্যুৎ স্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু কচুয়ায় অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী অনুমোদন পেল ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি নদীর ঢেউয়ে জীবন জড়াচ্ছে বাপ-দাদার পেশায়,শিক্ষা বিমুখ জেলে পল্লীর অধিকাংশ শিশু বকেয়া বেতন-ভাতার দাবিতে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট আনসারে স্বেচ্ছাচারিতা অনিয়ম-দুর্নীতি ও কোটি টাকার চাঁদাবাজি ! বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে কিশোরের মৃত্যু তানোরে জলাশয় ভরাট, প্রশাসন নিরব ! মহাসড়ক বন্ধ করে জনসভা, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতাকে বহিস্কার রাজশাহীতে দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যা, দুইজনের মৃত্যুদণ্ড সাত কলেজের বিজ্ঞান ইউনিটের আসনবিন্যাস প্রকাশ কুমিল্লার শ্রেষ্ঠ ওসি হলেন কোতোয়ালির ওসি ফিরোজ ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী