শ্রীপুরে এক কৃষকের ২ গরু চুরি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

গাজীপুরের শ্রীপুরে এক কৃষকের বাড়ি থেকে এক রাতে ২ টি গরু চুরির ঘটনা ঘটেছে। এর মধ্যে ২ টি উন্নত জাতের দুধেল গাভী।

গরুগুলোর বর্তমান বাজারমূল্য ৪ লাখের বেশি বলে দাবি করছেন তাইজুদ্দিন নামে ওই কৃষক। তিনি জানান, শনিবার দিবাগত রাত ১২টার দিকে সর্বশেষ গরুগুলোর দেখভাল করে শুয়ে পড়েন। রাত ৩ টার দিকে শব্দ পেয়ে গোয়ালঘরের কাছে গিয়ে দেখতে পান তালাভাঙা ও দরজা খোলা।

পাশে পড়ে আছে ভাঙা তালা। ভেতরে গিয়ে দেখেন ঘরে ৩টি গরু নেই। বাছুরসহ গোয়ালে ৬টি গরু ছিল। দীর্ঘদিন ধরে লালনপালন করা গরুরপাল এক রাতেই শেষ হয়ে গেছে। মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজাহারুল ইসলাম বলেন বলেন, ‘দুটি গাভী প্রতিদিন দুধ দিত। এক রাতেই সব শেষ। মাওনা ইউনিয়ন পরিষদের মাওনা ১নং ওয়ার্ড সদস্য হাফেজ শামীম মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বলেন মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আজাহারুল ইসলামের বাড়ি থেকে গত রাতে ২ টি গরু চুরি হয়েছে।

বিজ্ঞাপন

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজামান বলেন, ‘চুরি হওয়া গরুগুলো উদ্ধারের চেষ্টা করছি। এ ঘটনায় এখনও কোনো অভিযোগ পাইনি। তারপরও আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য