শ্রীনগরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মুন্সীগঞ্জের শ্রীনগরে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসে সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৬ আগষ্ট) বিকেল ৪টায় শ্রীনগর ঝুমুর সিনেমা হলের সামনে উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যােগে ও যুবলীগের সাঃ সম্পাদক হাজী নেছার উল্লাহ সুজন ও স্বেচ্ছাসেবক লীগের সাঃ সম্পাদক ও পাটাভোগ ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন এর সার্বিক ব্যবস্থাপনায় জাতির পিতা ও তার পরিবারে সকলের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুনের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জহিরুল হক নিসাত সিকদার এর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন, উপজেলা আঃলীগের সভাপতি হাজী তোফাজ্জল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আঃলীগের সাঃ সম্পাদক মোঃ মসিউর রহমান মামুন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য মাকসুদ আলম ডাবলু, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদ মশিউর রহমান চপল,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্ঠা ইঞ্জিনিয়ার সুব্রত সরকার।

বিজ্ঞাপন

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আঃলীগের যুগ্ম সাঃ সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ শফিকুল ইসলাম মামুন,চেয়ারম্যান নাজির হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লিগের যুগ্ম সাধারন সম্পাদক রাজিব ঘোষ,উপ গ্রহন্তনা ও প্রকাশনা সম্পাদক সুমন আহমেদ,যুবলীগের যুগ্ম সাঃ সম্পাদক আলাউদ্দিন শিকদার সুমনসহ ১৪ইউনিয়নের যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, সাধারণ সম্পাদক প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন