শেরপুরে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

শেরপুরে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের ২০২২-২০২৩ ফাইনাল খেলা শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ১০ ডিসেম্বর (শনিবার) ড্রীম বয়েজ ক্লাব ও অর্ক ক্লাবের মধ্য অনুষ্ঠিত ফাইনাল খেলায় অর্ক ক্লাব ড্রীম বয়েজ ক্লাবকে ৭ রানে অপরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

দীর্ঘ ৫ বছর পর অনুষ্ঠিত ২ য় বিভাগ ক্রিকেট লীগে মোট ১৫ টি দল অংশগ্রহণ করে। খেলা শেষে উভয় দলের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে অংশগ্রহণকারী ১৪ টি দলের প্রত্যেকে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌসের সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মানিক দত্তের সঞ্চালনায় অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার মেয়র ও ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব গোলাম কিবরিয়া লিটন। বিশেষ অতিথি সদর উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম।

বিজ্ঞাপন

এছাড়াও জেলা ক্রীড়া কর্মকর্তা, বিভিন্ন ক্রীড়া সংগঠনের প্রতিনিধি, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকগন এবং সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন