শেরপুরে আদালতের নির্দেশে ৫ মাস পর কবর থেকে কিশোরের লাশ উত্তোলন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

শেরপুরে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নির্দেশে দাফনের ৫ মাস পরে ইয়াসিন আরাফাত (১৭) নামের এক কিশোরের লাশ উত্তোলন করা হয়েছে। ২১ মে (রবিবার) সকালে শহরের ন‌ওহাটা পৌর কবরস্থান থেকে তার লাশ উত্তোলন করা হয়।

এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আল আমিন উপস্থিত ছিলেন। নিহত ইয়াসিন পৌর শহরের নওহাটা এলাকার মুক্তিযোদ্ধা মন্টু মিয়ার নাতি ও কামরুজ্জামান টিক্কার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ইয়াসিনের সাথে পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিলো তার ফুপাতো বোনের সঙ্গে। কিন্তু হঠাৎ করেই তাদের সেই প্রেমের সম্পর্কের বিচ্ছেদ ঘটে। ফলে গত ২৩ ডিসেম্বর ২০২২ খ্রি. নিজ বসতঘরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে ইয়াসিন। ওই ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়। পরে ইয়াসমিনের লাশ ন‌ওহাটা পৌর কবরস্থানে দাফন করা হয়।

বিজ্ঞাপন

কিন্তু ইয়াসিনের পরিবারের দাবি, তার প্রেমিকা এবং প্রেমিকার পরিবার নানাভাবে প্ররোচিত করে ইয়াসিনকে আত্মহত্যার পথে ঠেলে দিয়েছে। তাদের প্ররোচনাতেই আবেগতাড়িত হয়ে আত্মহত্যা করেছে ইয়াসিন। পরে মৃতের মা শেফালী বেগম বাদী হয়ে গত ১৯ জানুয়ারী ২০২৩ খ্রি. ইয়াসিনের প্রেমিকা সেই ফুফাতো বোনসহ ৭ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন (মামলা নং- সি আর ১৮/২০২৩, ধারা-৩০৬/৩৪ দঃ বিঃ)।

পরবর্তীতে ওই মামলার তদন্তভার অর্পণ করা হয় সিআইডিকে। ঘটনার বিষয়ে দীর্ঘ অনুসন্ধানে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আদালতে লাশ উত্তোলন করে ময়না তদন্তের আবেদন করে সিআইডি। সেই আবেদনের প্রেক্ষিতে আদালত লাশ উত্তোলনের আদেশ দেন।

এ বিষয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আল আমিন উপস্থিত সাংবাদিকদের বলেন, “আমরা আদালতের নির্দেশ বাস্তবায়ন করছি। আমার উপস্থিতিতে সিআইডির টিম ওই কিশোরের লাশ উত্তোলন করে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। মরদেহ মেডিকেল পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক ল্যাবে প্রেরণ করা হবে।”

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ১৫ জন শিক্ষার্থীর জন্য ১৮ জন শিক্ষক-কর্মচারীর মাসে বেতন ৩ লাখ ৩২৯৭০ টাকা কুতুবদিয়ায় এমভি আবদুল্লাহ, ২৩ নাবিক চট্টগ্রাম পৌঁছাবেন মঙ্গলবার ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করার সুপারিশের কার্যকারিতা নেই: শিক্ষামন্ত্রী বাকৃবিতে ভেটেরিনারি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা পাইকগাছায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাইকগাছায় ফসিয়ার রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২৭৫ জন ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান নরসিংদীর পাঁচদোনায় বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চালকসহ নিহত ২, আহত ৩ শেরপুরে জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন এবার পদ্মা সেতু ঘুরে যাবে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা