শিক্ষক হত্যা ও শিক্ষক নির্যাতনের প্রতিবাদে শিক্ষকদের মানববন্ধন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঢাকার আশুলিয়া এলাকার হাজি ইউনুস আরী স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার হত্যা ও নড়াইলের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যাক্ষ স্বপন কুমার বিশ্বাসকে অমানবিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বিভিন্ন মাধ্যমিক স্কুল ও কলেজের শত শত শিক্ষক-শিক্ষিকা।

বৃহষ্পতিবার (৩০জুন) বেলা ১১ টায় পটুয়াখালী প্রেসক্লাবের সামনে শিক্ষক পরিবার পটুয়াখালী জেলা ব্যানারে শত শত শিক্ষকদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন পটুয়াখালী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এম নুরম্নল ইসলাম, আসমত আলী খান কলেজের অধ্যক্ষ মোঃ নুরম্নজ্জামান খান, এ কে এম কলেজের সহযোগী অধ্যাপক স্বপন কুমার খাসকেল, লতিফ মিউনিসিপ্যাল সেমিনারীর প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন, শের-ই-বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা মিনি, লাউকাঠী শহীদ স্মৃতি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিন্দ্র চন্দ্র দত্ত, দশমিনা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফর রহমান প্রমুখ।

বক্তারা শিক্ষক হত্যা ও শিক্ষক নির্যাতন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্ত্মির দাবী করেন। তারা তাদের ও শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থার জন্যও সরকারের দাবী করেন। মাববন্ধন ও বিক্ষোভ সমাবেশে জেলার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শত শত শিক্ষক- শিক্ষিকা অংশগ্রহন করেন।

বিজ্ঞাপন

এ ছাড়াও সকাল সাড়ে ১০ টায় সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের সামনে শিক্ষক উৎপল কুমার সরকারকে হত্যা ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে শারীরিকভাবে লাঞ্ছিত ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষক সমাজ পটুয়াখালীর ব্যানারে।

এখানে বক্তব্য রাখেন একেএম কলেজের সাবেক সহকারী অধ্যাপক রাজনৈতিক ব্যক্তিত্ব মুহাঃ মুস্ত্মাফিজুর রহমান মিলন, সমির কুমার কর্মকার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুভাস চন্দ, সুভাষ নাগ প্রমুখ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন