শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে গোয়ালন্দে মানববন্ধন কর্মসূচী

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঢাকার সাভারের শিক্ষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যা ও নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছিত করার প্রতিবাদে আজ রবিবার (৩ জুলাই) দুপুর ১২টায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পৌরসভার সামনে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভা করে গোয়ালন্দ উপজেলার শিক্ষক ও শিকর্থীবৃন্দ।

গোয়ালন্দ উপজেলার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দের ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যাক্ষ আঃ কাদের শেখ।

আরও পড়ুনদূর্নীতির আখড়ায় পরিণত হয়েছে পাসপোর্ট অফিস!

বিজ্ঞাপন

মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত ছলেন গোয়ালন্দ সরকারি কামরুল ইসলাম কলেজের অধ্যাক্ষ আঃ হালিম তালুকদার, আঃ হালিম মিয়া কলেজের অধ্যাক্ষ বিলকিস আক্তার, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম, সাহাজউদ্দিন মন্ডল ইনস্টিটিউট এর প্রধান শিক্ষিকা আরিফা আক্তারসহ উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ অংশ নেন।

প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিক্ষকদের সর্বোচ্চ সম্মানে ভূষিত করেছেন। আজ শিক্ষকদের হত্যা ও লাঞ্ছিত করা হচ্ছে। এ ক্ষেত্রে আইন রক্ষাকারী বাহিনী (পুলিশ) নীরব ভূমিকা পালন করছে। মাননীয় প্রধানমন্ত্রীর ও স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে দোষীদের দ্রুত আইনের অধীনে এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানাই।

বিজ্ঞাপন

তারা আরো বলেন, একজন অধ্যক্ষকে পুলিশের সামনেই জুতার মালা পরানো হয়েছে। আবার একজন ছাত্র শিক্ষককে পিটিয়ে হত্যা করেছে। যা অত্যন্ত ন্যাক্কারজনক। এই ধরনের ঘটনা আগে কখনো ঘটেনি। মানুষ গড়ার কারিগরদের স্থা হলে একটা জাতি কখনও এগিয়ে যেতে পারবে না। তাই জড়িতদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

আর টাইম্‌স/ আসমা

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন