শার্শায় তুচ্ছ ঘটনায় গৃহবধূকে পিটিয়ে জখম

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

জয়নাল আবেদীন, বেনাপোল: যশোরের শার্শার পল্লীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হালিমা খাতুন(২৫)নামে এক গৃহবধূকে পিটিয়ে জখম করেছে দুই যুবক।এ বিষয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের হয়েছে।

শনিবার(৭ ডিসেম্বর) বিকালে উপজেলার কায়বা ইউনিয়নের পশ্চিম কোটা কালিবাড়ি পাড়ায় ঘটনাটি ঘটে।

আহত হালিমা একই গ্রামের তবিবর রহমানের স্ত্রী।

বিজ্ঞাপন

অভিযোগ সুত্রে জানা গেছে,প্রচন্ড শিতে পাশের বাড়িতে আগুন পোহাচ্ছিল লোকজন এ সময় ঔ গৃহবধু হালিমা সেখানে আগুন পোয়ানোর জন্য গেলে প্রতিবেশী ফরজ এর ছেলে শাহিন এবং তুহিন কটু কথা বলে।এসময় গৃহবধূ প্রতিবাদ করলে বখাটে শাহিন ও তার আপন সহদর তুহিন গৃহবধূর উপর হামলা চালিয়ে পিটিয়ে এবং ইটদিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত গৃহবধুকে উদ্ধার করে একটি হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাজী শহীদুল ইসলাম জানান একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন