লালমোহন পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক হলেন ইকবাল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ভোলার লালমোহন পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক হলেন জসিম উদ্দিন ইকবাল। বৃহস্পতিবার লালমোহন পৌরসভা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরী সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ¦ শফিকুল ইসলাম বাদল ও যুগ্ম আহবায়ক মঞ্জু তালুকদার এবং আবদুল খালেক সওদাগর এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

জসিম উদ্দিন ইকবাল লালমোহন পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্ধা। এ ব্যাপারে তিনি বলেন আমি ১৯৯১ সাল থেকে আওয়ামীলীগের সক্রিয় রাজণীতি শুরু করি। ১৯৯৩ সালে লালমোহন শাহবাজপুর মহাবিদ্যালয়ের কলেজ ছাত্র সংসদ বাংলাদেশ ছাত্রলীগের প্যানেল থেকে টিটব—রিপন পরিষদের ক্রীড়া সম্পাদক ছিলাম।

বিজ্ঞাপন

১৯৯৬ সালে লালমোহন শেখ রাসেল সংসদ এর প্রতিষ্ঠাতা সভাপতি ছিলাম। ১৯৯৭—৯৮ সালে লালমোহন থানা ছাত্রলীগের সহ—সভাপতি এবং ১৯৯৯ সালে লালমোহন থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ছিলাম। পারিবারিক ভাবে আমি ও আমার পরিবার আওয়ামী রাজণীতির সাথে জড়িত। ২০০১ সালে বিএনপি—জামায়াত জোট সরকারের আমলে বিভিন্ন অত্যাচার, জুলুম, হামলা, মামলা ও নির্যাতনের স্বীকার হয়ে এলাকা ছাড়তে বাধ্য হই ।

 

পরবর্তীতে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে ২০১০ সালে জাতীয় সংসদ উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এর হাত ধরে এলাকায় পূনরায় রাজনীতি শুরু করি দীর্ঘদিন যাবত ভোলা—৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ভাই এর হাতকে শক্তিশালী করার জন্য পৌরসভার সর্বস্তরের মানুষের সাথে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছি।

বিজ্ঞাপন

জসিম উদ্দিন ইকবাল আরো বলেন, আমাকে লালমোহন পৗরসভা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক পদে নির্বাচিত করায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি ভোলা—৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওনের প্রতি। পাশাপাশি ধন্যবাদ জানাচ্ছি লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ¦ শফিকুল ইসলাম বাদল ও যুগ্ম আহবায়ক মঞ্জু তালুকদার এবং আবদুল খালেক সওদাগরকে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ১৫ জন শিক্ষার্থীর জন্য ১৮ জন শিক্ষক-কর্মচারীর মাসে বেতন ৩ লাখ ৩২৯৭০ টাকা কুতুবদিয়ায় এমভি আবদুল্লাহ, ২৩ নাবিক চট্টগ্রাম পৌঁছাবেন মঙ্গলবার ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত