লালমোহনে দুর্বৃত্তের নিক্ষেপ করা এসিডে ঝলসে গেল গৃহবধূর শরীর

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ভোলার লালমোহন উপজেলায় দুর্বৃত্তের এসিড নিক্ষেপে ঝলসে গিয়েছে মোসা. নাজমা বেগম নামে ৩৫ বছর বয়সী এক গৃহবধূর শরীর।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। এসিড নিক্ষেপের কারণে ভুক্তভোগী গৃহবধূর শরীরের প্রায় ১৫ শতাংশ ঝলসে গেছে বলে ধারণা করছেন চিকিৎসকরা।

এরআগে, শনিবার রাতে উপজেলার বদরপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দেবিরচর এলাকায় নিজ ঘরে ওই গৃহবধূকে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গৃহবধূ নাজমা বেগম ওই এলাকার মো. নূরনবীর স্ত্রী।
ভুক্তভোগী গৃহবধূ নাজমা বেগম বলেন, শনিবার রাতে নিজ ঘরের খাটের ওপর বসেছিলেন তিনি। এ সময় ঘরের দরজা দিয়ে অজ্ঞাত দুই ব্যক্তি তাকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে পালিয়ে যান। তাদের কাউকে চিনতে পারেননি নাজমা বেগম। পরে তিনি ডাকচিৎকার দিলে তার এক দেবর তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন।

বিজ্ঞাপন

লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. মহসিন খান জানান, এসিডে দগ্ধ হওয়া এক নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ওই নারীর শরীরের ডান পাশের কাঁধ ও কোমড়ের নিচে এবং পায়ের অন্তত ১৫ শতাংশ এসিড নিক্ষেপের কারণে ঝলসে গেছে। আন্তরিকতার সঙ্গে তাকে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

এ বিষয়ে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহবুব উল আলম বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে ওই নারীকে দেখে এসেছি। এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন