লালমোহনে জমিসংক্রান্ত বিরোধে টেটা দিয়ে কুপিয়ে জখম

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ভোলার লালমোহনে সমান্য কথাকাটাকাটির এক পর্যায়ে টেটা দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ধলীগৌর নগর ইউনিয়নের ৯নং ওয়ার্ড মঙ্গলসিকদার বাজার এলাকায় মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ১০টায় মৃধা বাড়ীতে এ ঘটনা ঘটে। আহত ৩ জন বর্তমানে লালমোহন হাসপাতালে ভর্তি অবস্থায় রয়েছে।

আহত ধলীগৌর নগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হুমায়ুন কবির বলেন, আমাদের বাড়ীতে যেতে রাস্তার পাশে একটি গর্ত থাকায় তা মাটি দিয়ে ভরাট করার সময় নজরুল ইসলাম মৃধা এসে বাধা দেয়। আমার কথা নজরুল মৃধার কাটাকাটির এক পর্যায়ে আমার চাচাতো ভাই মতিন মৃধা আসে। এমন সময় সে ঘর থেকে দেশীয় অস্ত্র টেটা এনে মতিন মৃধার গলায় মারে। তখন মতির মৃধা টেটা বৃদ্দ হয়। এরপর আমাকে টেটা মারার চেষ্টা করলে আমি সরে গেলে আমার হাতে লাগে। আমাদের ডাক চিৎকারে আমার স্কুলের অফিস সহকারি আলী আকবর মৃধা সেখানে আসলে তারা তাকে মারধর করে তার কাছে থাকা ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়। নজরুল মৃধার সাথে তার স্ত্রী জয়নব, ছেলে নোমান ও ছেলের স্ত্রী সায়েমা ছিল।

হুমায়ুন কবির আরো বলেন, আমি উপজেলা বন্ধবন্ধু পরিষদের যুগ্মসম্পাদক, মতিন মৃধা ধলীগৌর নগর ইউনিয়নের আওয়ামীলীগের সহ-সভাপতি, এবং আলী আকবর ওয়ার্ড বন্ধবন্ধু পরিষদের সভপতি। আর নজরুল মৃধা বিএনপির রাজনীতির সাথে জড়িত।

বিজ্ঞাপন

এ ব্যাপারে নজরুল মৃধাকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, মতিন, হুমায়ন কবির ও আলী আকবর ক্ষমতা দেখিয়ে আমার বসত বাড়ী দখল করতে আসে। আমি ৯৯৯ এ কল করলে মঙ্গলসিকদার পুলিশ ফাড়ি থেকে পুলিশ আসলে তারা পুলিশের কথা না শুনে সবার সামনে আমাকে ও আমার ছেলের স্ত্রীকে পিটিয়ে জখম করে। আমরা বর্তমানে লালমোহন হাসপাতালে ভর্তি অবস্থায় আছি। তারা এখনও বিরোধী জমিতে কাজ করে চলছে।

মঙ্গল সিকদার পুলিশ ফাড়ির ইনচার্জ মো. ফারুক হোসেন এ ব্যাপারে বলেন, ৯৯৯ থেকে কল পাওয়ার পর ক্যম্প থেকে পুলিশ পাঠিয়ে তাদের দু‘পক্ষকে শালিসে বসে মিমাংশা কথা বলে দু‘পক্ষকে শান্ত থাকতে এবং কাজ বন্ধ করে দেয়া হয়। পুলিশ চলে আসার কিছুক্ষণ পর পূনরায় তারা কাজ শুরুকরে এবং মারামারি করে। এরপর পুলিশ আবার গিয়ে দেখে দু‘পক্ষ হাসপাতালে চলে গেছে। পরে আমি নিজে হাসপাতালে গিয়ে তাদের দেখে আসি। এখন পর্যন্ত কোন পক্ষ কোন অভিযোগ প্রদান করেনি।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ১৫ জন শিক্ষার্থীর জন্য ১৮ জন শিক্ষক-কর্মচারীর মাসে বেতন ৩ লাখ ৩২৯৭০ টাকা কুতুবদিয়ায় এমভি আবদুল্লাহ, ২৩ নাবিক চট্টগ্রাম পৌঁছাবেন মঙ্গলবার ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত