লাইট বিহীন ট্রাক্টরের ধাক্কায় নিহত পৌর কর্মী

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নওগাঁয় লাইট বিহীন ট্রাক্টরের ধাক্কায় পৌরসভার কর্মী আব্দুল কুদ্দুস (৪৫) নিহত হয়েছে। আজ বুধবার সন্ধ্যা সাতটার দিকে শহরের মল্লিকা ইন হোটেল এলাকায় সাহাপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

সংবাদ পেয়ে নওগাঁ ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে অবস্থান করে মরদেহ উদ্ধার করে।

কুদ্দুস বগুড়া জেলার আদমদীঘি উপজেলার বড় আখিড়ার মৃত সৈয়দ আলীর ছেলে এবং সান্তাহার পৌরসভায় কর বিভাগে চাকুরী করতেন। এ বিষয়টি নিশ্চিত করেছেন পৌরসভার সহকর্মী পান্না খাতুন। প্রত্যক্ষদর্শী সুমন ও সৈকতসহ আরও অনেকে বলেন, বুধবার সন্ধ্যার দিকে আব্দুল কুদ্দুস নওগাঁ থেকে একটি মোটরসাইকেল চালিয়ে সান্তাহারের দিকে যাচ্ছিলেন।

বিজ্ঞাপন

মল্লিকা ইন হোটেল এলাকায় পৌঁছলে বিপরীতদিক সান্তাহার থেকে লাইট বিহীন একটি বেপরোয়া গতির ট্রাক্টর যাচ্ছিল। ট্রাক্টরের লাইট বুঝতে না পেরে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই কুদ্দুস নিহত হন । সংবাদ পেয়ে নওগাঁ ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন।

নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান বলেন, নিহতের সুরতহাল করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে। ঘটনার পর দ্রুত চলে যাওয়ার লাইট বিহীন ঘাতক ট্রাক্টরটিকে জব্দ করা সম্ভব হয় নাই। আশা রাখি ট্রাক্টরটির চালককে আটকসহ ট্রাক্টরটি জব্দ করা সম্ভব হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ