লটারিতে জিতে জেলা পরিষদ সদস্য হলেন আসলাম আলী

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পাবনা জেলা পরিষদ নির্বাচনে ভাঙ্গুড়া উপজেলার ২নং ওয়ার্ডের সদস্য পদে লটারিতে আলহাজ্ব মোঃ আসলাম আলী দ্বিতীয়বারের মতো বিজয়ী হয়েছে।

সোমবার (১৭ অক্টোবর) বিকালে পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে লটারিতে তিনি বিজয়ী হয়েছেন। প্রিসাইডিং অফিসার মোঃ মনোয়ার হোসেন এ ফলাফল নিশ্চিত করেছেন।

জানা যায়, পাবনা জেলা পরিষদ নির্বাচনে ভাঙ্গুড়া উপজেলা থেকে সদস্য পদে সর্বমোট ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হলেন-ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মোঃ আসলাম আলী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম রাজা। শান্তিপূর্ণভাবে ৯৪ জন ভোটারের মধ্যে এর মধ্যে মোঃ লোকমান হোসেন ৩৭, আলহাজ্ব মোঃ আসলাম আলী ৩৭, এবং রেজাউল করিম রাজা ২০ ভোট পেয়েছেন। নির্বাচনে দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় আইন অনুযায়ী লটারির মাধ্যমে বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করা হবে বলে জানানো হয়।

বিজ্ঞাপন

সোমবার সন্ধ্যায় পাবনা জেলা প্রশাসক কার্যালয়ে লটারি কার্যক্রম হয়। ওই লটারিতে আলহাজ্ব মোঃ আসলাম আলী বিজয়ী হয়েছেন।

প্রিসাইডিং অফিসার মোঃ মনোয়ার হোসেন, জেলা প্রশাসক কার্যালয়ে জেলা পরিষদ নির্বাচন আইনের ৬ এর ২২ ধারা মোতাবেক লটারির মাধ্যমে আলহাজ্ব মোঃ আসলাম আলীকে বিজয়ী ঘোষণা করেন।

জেলা পরিষদ নির্বাচনে আসলাম আলীকে বিজয়ী ঘোষণার পর আনন্দে মেতে ওঠেন প্রার্থী ও সমর্থকরা। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আসলাম আলী জানান, আলহামদুলিল্লাহ এ বিজয় সত্যিই খুব আনন্দের। তাকে ভোট প্রয়োগ করায় ভোটারদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, দ্বিতীয়বারের মতো বিজয়ী হয়েছে খুব ভালো লাগছে। এত বড় সম্মান তাকে উপহার দেওয়ায় মহান রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায় করেন সদ্য নির্বাচিত জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মোঃ আসলাম আলী।

অপর দিকে একই দিনে পাবনা জেলা পরিষদের সংরক্ষিত ১ নং ওয়ার্ডের মহিলা আসনে (ভাঙ্গুড়া, চাটমোহর ও ফরিদপুর) উপজেলার আফিয়া খাতুন আঁখি (হরিণ মার্কা) ১৫৪ ভোট পেয়ে জয় লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী চাটমোহর উপজেলার ছাবিনা ইয়াসমিন (মাইক মার্কা) পান ১০১ ভোট।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন