রামগড়ে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

খাগড়াছড়ির রামগড়ের ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের চান্দপাড়া ঢাকা কলোনী এলাকার মো. ইয়াকুব আলী (২১) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পারিবারিক কলহে গতকাল মঙ্গলবার ধরে ‘আত্মগোপনে’ ছিলেন তিনি। ইয়াকুব আলী ওই এলাকার গোলাম হোসেন এর ছেলে। সে পেশায় একজন কাঠমেস্ত্রী। গত তিন মাস আগে তিনি বিয়ে করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল থেকে পারিবারিক কলহে তিনি আত্মগোপনে ছিলেন। আজ বুধবার বিকেলে নিজ বাড়ির পাশে একটি বড় গাছের সাথে গলায় রশি প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীরা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তরে জন্য পাঠায়।

বিজ্ঞাপন

নিহত যুবক বছর খানেক আগে থেকে মানসিক সমস্যায় ভুগছিলেন মর্মে জানা যায়।

রামগড় থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। বিষয়টি তদন্ত করে আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহন করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ