রাজশাহী মহানগর বিএনপির কার্যলয়ে তালা দিলো কে?

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজশাহী মহানগর বিএনপির দলীয় কার্যলয়ে তালা দেয়ার অভিযোগ করেছে বিএনপির নেতারা। বুধবার (২৪ মে) দুপুরে নগরীর ভুবন মোহন পার্ক এলাকায় অবস্থিত বিএনপির দলীয় কার্যলয়ে নগর বিএনপির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ প্রবেশ করতে গেলে তারা অফিসের ভেতরের তারা তলাবদ্ধ দেখতে পায়। এসময় তারা দলীয় কার্যলয়ের ভেতরে অবস্থান নিয়ে তালা খুলে দেওয়ার দাবি জানান।

তবে কে বা কারা তালা ঝুলিয়েছে কেউ বলতে পারছে না। বিএনপির নেতাকর্মীরা বলছেন, পুলিশ তালা দিয়েছে। আর পুলিশ বলছে তারা তালা দেয়নি। দলের মধ্যে অন্তদ্বন্দ্ব কলহের জের ধরে বিএনপিরই একটি পক্ষ অফিসে তালা ঝুলিয়েছে।

রাজশাহী মহানগর বিএনপির সদস্য সচিব মামুন অর রশিদ মামুন জানান, বিএনপির পদ যাত্রাকে ঘিরে নগর বিএনপির কার্যলয় ,সাহেব বাজার, হার্ডওয়ার পট্ট্রিসহ আশে পাশের এলাকায় পুলিশ ১৪৪ ধারা জারি ছিলো। তাই আমারা এদিন কার্যলয়ে দলীয় নেতাকর্মীদের নিয়ে আমারা প্রবেশ করতে পারেনি। পরে জানতে পারি যে আমাদের দলীয় কার্যলয়ে তালাবদ্ধ করেছে পুলিশ। মামুন আরো বলেন, বিষয়টি জানার পর আমারা প্রসাশনের সাথে বসে দলীয় কার্যলয়ে খুলে দেওয়ার জন্য পাশিপাশি গায়েবী মামলা প্রত্যাহার ও নেতাকর্মীদের হয়রানি না করার জন্য অনুরোধ জানিয়েছি এবং তাদের আমারা বলেছি যে আমারা শান্তিপূর্ণভাবে সব ধরেনর কর্মসূচি পালন করতে চাই।এতে পুলিশি সহযোগীতা কামনা করা হয়।

বিজ্ঞাপন

তারপরও তারা দলীয় কার্যলয়ে তালা খুলে দেয়নি। নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন,দলীয় কার্যলয়ে তালাবদ্ধ করা হয়েছে। যেটি সরকারি দলের রাজনৈতিক দেওলিয়াতের শিকার হয়েছে গণতন্ত্র। আমারা পুলিশ কমিশনার কাছে টেলিফোন করেছিলাম, কিন্তু তাকে আমারা পায়নি, পরবর্তীতে আমার বোয়ালিয়া থানা ওসিকে জানালে তিনি বলেন বিষয়টি তারা দেখছেন।

বুলবুল আরো বলেন, দলীয় কার্যলয় খুলে দেওয়া না হলে,অবস্থান অব্যাহত রাখার কথা জানান বিএনপির এই নেতা এ বিষয়ে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার বিজয় বাসক জানান বিএনপির দলীয় কার্যলয়ে পুলিশ কোন তালা দেয়নি। বরং বিএনপি তাদেও নিজেদের মধ্যে যে অন্তকোন্দল রয়েছে সেটি থেকে হয়তো কেউ দিতে পারে। তারা অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ! বকশীগঞ্জে ২৪ কেজি গাজাঁ উদ্ধার, আটক ৩ শুল্ক কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ, মাসে আয় ২ কোটি টাকা কুমিল্লায় আওয়ামী লীগ নেতার ভাগিনা গ্রেফতার ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার