রাবি বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি গঠন

সভাপতি চিত্তরঞ্জন, সম্পাদক ইলিয়াছ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক চিত্তরঞ্জন মিশ্রকে সভাপতি ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ইলিয়াছ হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের ডীনস্ কমপ্লেক্সের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত পরিষদের সাধারণ সভায় এ কমিটি অনুমোদন করা হয়।

কমিটির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো. আব্দুল লতিফের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। বিশেষ অতিথি হিসেবে সংগঠনের সাবেক সভাপতি অধ্যাপক এম. মোখলেসুর রহমান ও বর্তমান কমিটির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বেলায়েত হোসেন হাওলাদার উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সভায় উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, বঙ্গবন্ধুর আদর্শ শুধু অনুসরণই নয়, এ আদর্শের বাস্তবায়নে নিয়মিত চর্চা অব্যাহত রাখতে হবে এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশে যে উন্নয়ন কর্মকাণ্ড চলছে, বঙ্গবন্ধু পরিষদকে তার সহযোগী হিসেবে কাজ করতে হবে।

তিনি উপস্থিত সকল সদস্যকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে আরও সক্রিয় হওয়ার আহবান জানান।

আর টাইমস/ নিশা

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন