তানোরে ফের আলোচনায় মেয়র সাইদুর

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজশাহীর তানোর পৌরভবনে কথিত কর্মসুচি নিয়ে রাজনৈতিক অঙ্গনে ফের আলোচনায় উঠে এসেছে মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান, উঠেছে সমালোচনার ঝড় বইছে মুখরুচোক গুঞ্জন।

জানা গেজে, ২৩ জুন বৃহস্পতিবার আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে তানোর পৌর ভবনে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যনারে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুনের সঞ্চালনায় ও সভাপতি গোলাম রাব্বানীর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল সরকার পাপুল।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সম্পাদক ও প্যানেল মেয়র আরব আলী, তানোর পৌর মেয়র ইমরুল হক, মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমানপ্রমুখ ।এদিকে অসর্থিত সুত্র জানায়, মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান এদিন স্থানীয় সাংসদকে হাইব্রিড, অনুপ্রবেশকারী ও মাদক সম্রাট আখ্যাদিয়ে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেতা রাব্বানী ভাই দলীয় মনোনয়ন না পেলেও ফারুক চৌধুরী পাবেন না ,নির্বাচনের পর তাকে খুঁজে পাওয়া যাবে না, তিনি যেনো মনোনয়ন না পান সেজন্য আমাদেরকে আরো কঠোর অবস্থান নিতে হবে।

বিজ্ঞাপন

নাম প্রকাশে অনিচ্ছুক এক জৈষ্ঠ নেতা বলেন, এক সময়ের কুলির সরদার ও চোরাকারবারি মেয়র সাইদুর রহমানের এমন মানহানিকর বক্ত্যর খবর ছড়িয়ে পড়লে নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে উঠেছে, বিরাজ করছে বিস্ফোরণমুখ পরিস্থিতি।

এবিষয়ে জানতে চাইলে মেয়র সাইদুর রহমান এসব অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি আলোচনা সভায় উপস্থিত ছিলেন, তবে কোনো বক্তব্য রাখেননি।

তিনি বলেন, কেউ উদ্দেশ্যেপ্রণোদিত হয়ে এসব মিথ্যাচার করতে পারে যার কোনো ভিত্তি নাই। এবিষয়ে তানোর পৌর মেয়র ইমরুল হক বলেন, কোন সভা হয়নি।

বিজ্ঞাপন

এবিষয়ে গোলাম রাব্বানী বলেন, আমরা হাতেগোনা কয়েকজনকে নিয়ে সভা করেছি। পৌরসভায় দলীয় সভা করা যায় কি না জানতে চাইলে তিনি জানান অল্প পরিসরে করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ!