শশুরের কামড়ে পুত্রবধু হাসপাতালে

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজশাহীর তানোরে শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধুর শ্লীলতাহানি ও কামড় দিয়ে গুরুত্বর জখমের অভিযোগ উঠেছে।

শশুরের নির্যাতনের শিকার গৃহবধু হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে। এবার দিয়ে গৃহবধুকে আটবার নির্যাতন করা হয়েছে। উপজেলার বাধাঁইড় ইউনিয়নের (ইউপি) জুমারপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে।কিন্ত্ত শ্বশুর ও স্বামীর ভয়ে গৃহবধু আইনের আশ্রয় নিতে পারছে না।

এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। একই সঙ্গে শ্বশুর ও স্বামীর শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে গ্রামবাসী। নাম প্রকাশে গ্রামবাসি বলেন, কাউসার আলী নারী লোভী মানুষ এর কঠোর শাস্তি দেয়া হোক।

বিজ্ঞাপন

জানা গেছে, তানোরের কচুয়া মুক্তিযোদ্ধা মেমোরিয়াল কলেজের বাংলা বিভাগের প্রভাষক কাউসার আলীর ভাই প্রয়াত হলে তিনি তার ভাবিকে বিবাহ করেন। প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, এদিন শশুর কাউসার আলী পত্রবধুর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় পুত্রবধু বাধা দিলে শশুর কামড় দিয়ে তার মুখমন্ডল বিকৃত করে দেন। তানোর উপজেলা হাসপাতলে কথা গৃহবধুর সঙ্গে তিনি বলেন,আমার শ্বশুর আমার ঘরে ঢুকে আমাকে ধর্ষণের চেষ্টা করে, বাধা দিলে আমার গলা চেপে হত্যার চেষ্টা করেন, শ্বশুর কামড় মেরে আমার মুখমন্ডল ক্ষতবিক্ষত ও দাঁত ভেঙে দিয়ে যৌনাঙ্গে লাঠি দিয়ে আঘাত করেছে।

এবিষয়ে ইউপি সদস্য মুকুল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন পরিস্থিতি খারাপ দেখে পুলিশ ফাঁড়িতে অবহিত করি। তার মুখ মন্ডল রক্তাক্ত ছিল। এরপর শুনেছি গৃহবধূ মেডিকেলে চিকিৎসা ধীন রয়েছে।

বিজ্ঞাপন

এবিষয়ে জানতে চাইলে গৃহবধুর স্বামী রুমন আহম্মেদ বলেন, এটা তাদের পারিবারিক বিষয়, স্থানীয়ভাবে আপোষ করা হবে। এবিষয়ে মুন্ডুমালা পুলিশ তদন্তকেন্দ্রের কর্মকর্তা এসআই মাসুদ বলেন, অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ!