রাজশাহীতে চাঁদকে অবাঞ্ছিত ঘোষণা

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। ছবি- সংগৃহীত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে রাজশাহীতে ফের অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। সোমবার (২২ মে) বিকেলে চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে থেকে এ ঘোষণা দেওয়া হয়।

নগরীর জিরো পয়েন্টে প্রতিবাদ সমাবেশে চাঁদকে দ্বিতীয়বারের মতো অবাঞ্ছিত ঘোষণা ও তার কুশপুত্তলিকা দাহ করে রাজশাহীকে বিএনপি মুক্ত করতে সকল নেতাকর্মীকে নির্দেশ দেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য রাজশাহী সিটির সদ্য সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সমাবেশে লিটন বলেন, ‘বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন। এর তীব্র নিন্দা, ঘৃণা ও প্রতিবাদ জানাচ্ছি। তবে কেন চাঁদের এই আস্ফালন। কেননা, তার পিতা ছিলেন রাজাকার। আর রাজাকারের সন্তান হিসেবে তার এই হুমকি দেয়াটা অস্বাভাবিকও না।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলা করিয়েছিল তারেক জিয়া। আবারো তারা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিচ্ছে। আওয়ামী লীগের একজন কর্মী বেঁচে থাকতেও এটা সম্ভব হবে না। বিএনপি ফের রগকাটা, জ্বালাও-পোড়াও আন্দোলনে নামতে চায়। কারণ তারা জানে, নির্বাচনে আসলে এ দেশের মানুষ তাদের ভোট দেবে না। বিএনপির এই ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।’

সমাবেশে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বেগম আখতার জাহান, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ। সমাবেশ শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা আবু সাঈদ চাঁদের কুশপুত্তলিকা দাহ করেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ!