রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে গোয়ালন্দে ২ ঘন্টায় ১২ ভোট

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে গোয়ালন্দ উপজেলায় ২ ঘন্টায় ১২ ভোট পড়েছে। সোমবার সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও সকাল সাড়ে ১০টা কোন ভোট না পড়লেও বেলা ১১টায় ১২ ভোট পড়েছে। ফলে অধিকাংশ সময় কেন্দ্রের প্রিজাইডিং, পোলিং ও এজেন্টরা অলস সময় পার করছেন।

ভোট কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তা আব্দুল্লা আল মামুন বলেন, সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হলেও প্রায় দুইঘন্টা পর ৬৮ ভোটের মধ্যে মাত্র ১২ ভোট পড়েছে। এবার জেলা পরিষদ নির্বাচনে ইভিএম ভোটিং মেশিনের মাধ্যমে ভোটগ্রহণ চলছে।

এদিকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা ভোট কেন্দ্রের পরিবেশ নিয়ে সন্তুষ্ট প্রকাশ করেছে। বিদ্রোহী প্রার্থীরা কোন অসন্তোষ প্রকাশ করেনি।

বিজ্ঞাপন

এদিকে ভোট কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে। কেন্দ্রের লাগানো হয়েছে সিসি ক্যামেরা।

গোয়ালন্দ উপজেলা নির্বাচন কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ বলেন, আমরা সকাল থেকেই নির্বাচন পরিবেশ শান্তিপূর্ণ রেখেছি। কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তিনি আরো বলেন সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও দেড় ঘন্টা পার হলেও কোন ভোট পড়েনি। ভোট গ্রহণ শেষ হবে দুপুর ২টা পর্যন্ত।

ভোট দিতে আসা ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মো. আমজাদ হোসেন বলেন, আমি এই প্রথম ইউভিএম এ ভোট দিলাম। খুব সহজে ভোট দিতে পেরে ভালোই লাগছে।

বিজ্ঞাপন

এবার রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত একেএম শফিকুল মোরশেদ আরুজ (তালগাছ), বিদ্রোহী প্রার্থী দীপক কুণ্ডু (মোটরসাইকেল) ও স্বতন্ত্রপ্রার্থী ইমামুজ্জামান চৌধুরী (আনারস) প্রতীক নিয়ে নির্বাচন করছেন। জেলার পাঁচ উপজেলায় ১৮ জন সদস্য ও সাতজন সংরক্ষিত মহিলা সদস্য প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ৫৯৮ জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন