রংপুরে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত

Protiki-4- Road Accident
প্রতীকী ছবি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রংপুর মহানগরীর মেডিকেল মোড় সংলগ্ন মোবারক ছ’মিল এলাকায় মহাসড়কে বিআরটিসি বাসের চাপায় লিপি রানী নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকাল ৩টায় নগরীর এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ধাপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহমুদুল হাসান।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বিআরটিসি বাস রংপুর মেডিকেল মোড়ের দিকে আসছিল। নগরীর কেল্লাবন্দ যুগীটারীর বাসা থেকে মোটরসাইকেলে করে মন্টু সরকার, তার স্ত্রী লিপি সরকার ও ছেলেসহ (১২) তারা মেডিকেল মোড় সংলগ্ন মোবারক ছ’মিল মোড় এলাকায় আসলে বিআরটিসি বাসটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে লিপি সরকার মারা যান।

বিজ্ঞাপন

এ ঘটনায় আহত মন্টু সরকারকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেকহা) ভর্তি করা হয়। তবে তাদের সন্তান ছিল অক্ষত।ধাপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহামুদুল হাসান বলেন, বিআরটিসি বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। চালককে খোঁজা হচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নদীর ঢেউয়ে জীবন জড়াচ্ছে বাপ-দাদার পেশায়,শিক্ষা বিমুখ জেলে পল্লীর অধিকাংশ শিশু বকেয়া বেতন-ভাতার দাবিতে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট আনসারে স্বেচ্ছাচারিতা অনিয়ম-দুর্নীতি ও কোটি টাকার চাঁদাবাজি ! বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে কিশোরের মৃত্যু তানোরে জলাশয় ভরাট, প্রশাসন নিরব ! মহাসড়ক বন্ধ করে জনসভা, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতাকে বহিস্কার রাজশাহীতে দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যা, দুইজনের মৃত্যুদণ্ড সাত কলেজের বিজ্ঞান ইউনিটের আসনবিন্যাস প্রকাশ কুমিল্লার শ্রেষ্ঠ ওসি হলেন কোতোয়ালির ওসি ফিরোজ ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ