যশোরে সংরক্ষিত মহিলা সদস্য পদে যারা নির্বাচিত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

যশোরে আজ সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিরতহীন,শান্তিপূর্ণভাবে ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। ইভিএমের মাধ্যমে ভোট দেন জনপ্রতিনিধি ভোটাররা।ভোট গ্রহণ শেষে দুপুরের পরপরই ফলাফল ঘোষণা করা হয়েছে।

সংরক্ষিত এক নম্বর ওয়ার্ড সদর-বাঘারপাড়া ও অভয়নগরে মহিলা সদস্য পদে রেহেনা খাতুন লাটিম প্রতীকে ১১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাছিমা সুলতানা (হরিণ) ৮১ ভোট পেয়েছেন।

সংরক্ষিত দুই নম্বর ওয়ার্ড মণিরামপুর ও কেশবপুরে মহিলা সদস্য পদে তাসরিন সুলতানা শোভা ফুটবল প্রতীকে ২৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুকসানা ইয়াসমীন পান্না (দোয়াত-কলম) ১০৭ ভোট পেয়েছেন।

বিজ্ঞাপন

সংরক্ষিত ৩নং ওয়ার্ড শার্শা-ঝিকরগাছা ও চৌগাছার মহিলা সদস্য পদে শ্যায়লা জেসমিন মাইক প্রতীক নিয়ে ৩৪০ ভোটে পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাহানা আক্তার (ফুটবল) ১১০ ভোট পেয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন