যশোরে খালে মাছ ধরতে গিয়ে প্রাণ গেল যুবকের

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

যশোরের দাইতলা খালে ৪ বন্ধু জাল দিয়ে মাছ ধরতে গিয়ে পা পিছলে পড়ে বন্ধুদের মধ্যে অ্যান্টনি বাড়ৈ মৃত্যু বরণ করেন।

মর্মান্তিক এ ঘটনাটি আজ (১৯ অক্টোবর) বুধবার দুপুরে যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের দাইতলায় ঘটে।
নিহত অ্যান্টনি খুলনার খালিশপুর জয়ন্তীপাড়া জংশন রোডের যতীন্দ্র বাড়ৈর ছেলে। তিনি যশোরের একটি এনজিওতে চাকরি করতেন।

ঘটনার বিবরণ অনুযায়ী- যশোর সদর উপজেলার দাইতলা খালে চার বন্ধু খেওয়ালা জাল দিয়ে মাছ ধরতে গিয়েছিলেন।অসাবধানতা বশতঃ পা পিছলে অ্যান্টনি খালে পড়ে গেলে তাকে বাঁচাতে আরেক বন্ধু আহসান হাত বাড়িয়ে দেন। কিন্তু তাদের দুইজনের কেউই সাঁতার জানতেন না।

বিজ্ঞাপন

দুইবন্ধু যখন পানিতে হাবুডুবু খাচ্ছিলেন ঠিক তখনই আরেক বন্ধু তাদের দুইজনকে বাঁচাতে খালে ঝাঁপ দেন। একজনকে বাঁচাতে পারলেও আরেকজনকে আর খুঁজে পাননি।পরে ৯৯৯ কল করলে যশোর ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে গিয়ে অ্যান্টনিকে উদ্ধার করতে ব্যর্থ হয়। পরিশেষে খুলনা থেকে স্পেশাল ডুবুরি দল এসে হারিয়ে যাওয়া অ্যান্টনির লাশ উদ্ধার করে।

অ্যান্টনির সাথে থাকা বন্ধু ফেরদৌস হাসান জানান, বুধবার দুপুরে অ্যান্টনি, মেহেদী হাসান, আহসান ও তিনি দাইতলা খালে মাছ ধরতে গিয়েছিলেন। সেখানে যাওয়ার পর অ্যান্টনি ও আহসান খালে পড়ে যান। আহসানকে খাল থেকে উঠাতে পারলেও অ্যান্টনিকে আর খুঁজে পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, অ্যান্টনি বাঁচার জন্য হাত তুলে আকুতি জানান। তারা তাৎক্ষণিক কয়েকজন তাকে বাঁচাতে খালে ঝাঁপ দেন। কিন্তু তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিস যশোরের সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক জানান, দুপুর ২টা ২০ মিনিটে তারা খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে আমিসহ ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হই।এরপর বিকেল চারটার দিকে খুলনা থেকে বিশেষ ডুবুরি দল এসে মরদেহ উদ্ধার করে।

সন্ধ্যার পর চাঁদপাড়া পুলিশ ফাঁড়ির সদস্যরা অ্যান্টনি বাড়ৈর মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ১৫ জন শিক্ষার্থীর জন্য ১৮ জন শিক্ষক-কর্মচারীর মাসে বেতন ৩ লাখ ৩২৯৭০ টাকা কুতুবদিয়ায় এমভি আবদুল্লাহ, ২৩ নাবিক চট্টগ্রাম পৌঁছাবেন মঙ্গলবার ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত