যমজ সন্তানের পিতা হলেন চির-কুমার সংঘের সাবেক সম্পাদক রাসেল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

যমজ সন্তানের পিতা হলেন পাবনার ভাঙ্গুড়া উপজেলা চির-কুমার সংঘের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (উইলিয়াম) রাসেল। রাসেল-আনিকা আক্তার দম্পতির ঘর আলো করে এসেছে দুই পুত্র সন্তান। দুই পুত্রের নাম রেখেছেন খাজা আরাফ হাসান আল-মোজাদ্দেদী আর খাজা আরাত হুসাইনী আল-মোজাদ্দেদী।

শনিবার (২৬ নভেম্বর) রাত ৮টা ৪০ মিনিটে পাবনা সদরের সোমা ক্লিনিকে যমজ সন্তানের জন্ম দেন তার স্ত্রী আনিকা আক্তার। বর্তমানে মা ও নবজাতকরা সুস্থ আছেন বলে জানা গেছে। আমিনুল ইসলাম (উইলিয়াম) রাসেলের পারিবারিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

শনিবার রাতে এক স্ট্যাটাসে উচ্ছ্বাস প্রকাশ করে আমিনুল ইসলাম (উইলিয়াম) রাসেল লিখেন, ‘সবাইকে চমকপ্রদ একটি খবর জানাতে চাই। আজ আমি এবং জেনে ভীষণ আনন্দিত। আমরা আজ পরিপূর্ণ। আমাদের হৃদয় ভালোবাসায় ভরে গেছে। কারণ আমাদের পরিবারে ঘর আলো করে যমজ সন্তান এসেছে।জীবনের নতুন এই অধ্যায় নিয়ে আমরা খুবই উচ্ছ্বসিত। অবিশ্বাস্য এই যাত্রার সঙ্গে যেসব ডাক্তার, নার্স যুক্ত ছিলেন সবাইকে অসংখ্য ধন্যবাদ।’

বিজ্ঞাপন

আমিনুল ইসলাম (উইলিয়াম) রাসেল আল-মোজাদ্দেদী পাবনার ভাঙ্গুড়া পৌরসভার চৌবাড়ীয়া মাষ্টার পাড়া মহল্লার বাসিন্দা বিশ্ব ওলি খাজা ফরিদপুরীর মুরিদ মাওলানা আফসার সরদার-নাসিমা সরদার দম্পতির মেজ শাহজাদা।

কথা হয় ভাঙ্গুড়া উপজেলা চির-কুমার সংঘের সাবেক সিনিয়র সহ-সভাপতি মামুনুর রশিদ মিঠুর সাথে। একান্ত আলাপচারিতায় মিঠু বলেন, সন্তান মহান আল্লাহর সেরা দান। এ সেরা দানের শুকরিয়া আদায় করা বাবা-মার একান্ত কর্তব্য। যেভাবে শুকরিয়া আদায় করেছিলেন হযরত ইব্রাহিম (আ:)। ইসলামের নির্দেশিত পথেই হেঁটেছেন উপজেলা চির-কুমার সংঘের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (উইলিয়াম) রাসেল। সন্তান জন্মের পর পরই শুকরিয়া আদায় করেছেন। রাসেলের যমজ সন্তানের পিতা হওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। আমিও তাকে শুভেচ্ছা জানাই। বেঁচে থাকুক তার বূকের দুই ধন এমনটাই বলেছেন মামুনুর রশিদ মিঠু।

উল্লেখ্য ২০১৫ সালের ১ জুন থেকে ২০১৯ সালের ২৩ অক্টোবর পর্যন্ত ভাঙ্গুড়া উপজেলা চির-কুমার সংঘের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন আমিনুল ইসলাম (উইলিয়াম) রাসেল। পরবর্তীতে ২০১৬ সালের ৬ জুন পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দীর্ঘদিন ভাঙ্গুড়া উপজেলা চির-কুমার সংঘের সাধারণ সম্পাদক পদে থাকা রাসেল।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নদীর ঢেউয়ে জীবন জড়াচ্ছে বাপ-দাদার পেশায়,শিক্ষা বিমুখ জেলে পল্লীর অধিকাংশ শিশু বকেয়া বেতন-ভাতার দাবিতে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট আনসারে স্বেচ্ছাচারিতা অনিয়ম-দুর্নীতি ও কোটি টাকার চাঁদাবাজি ! বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে কিশোরের মৃত্যু তানোরে জলাশয় ভরাট, প্রশাসন নিরব ! মহাসড়ক বন্ধ করে জনসভা, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতাকে বহিস্কার রাজশাহীতে দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যা, দুইজনের মৃত্যুদণ্ড সাত কলেজের বিজ্ঞান ইউনিটের আসনবিন্যাস প্রকাশ কুমিল্লার শ্রেষ্ঠ ওসি হলেন কোতোয়ালির ওসি ফিরোজ ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ