মোহনপুর বাহেরচরে মহিলা আওয়ামীলীগের উঠান বৈঠক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর -২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনে নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের পক্ষে ভোট চেয়ে মোহনপুর ইউনিয়নের বাহারচরে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) মোহনপুর ইউনিয়নের বাহারচরে মহিলা আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে দেন- মতলব উত্তর- দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সহধর্মিণী পারভীন চৌধুরী রীনা। তিনি বলেন, ‘আমার সন্তান সাজেদুল হোসেন চৌধুরী দিপুর জন্য দোয়া করবেন। সে যেন জান্নাতবাসী হয়। এই চরের সবাই এক সঙ্গে হাত হাত মিলিয়ে থাকবেন ও কাজ করবেন। সবাই আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিবেন। আপনাদের প্রতি আমার অনেক ভালোবাসা।

প্রধান বক্তার বক্তব্যে দেন- চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার জ্যেষ্ঠ পুত্র প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী সুবর্ণা চৌধুরী বীণা। তিনি বলেন, ‘আপনারা সবাই আমার স্বামী সাজেদুল হোসেন চৌধুরী দিপুর জন্য দোয়া করবেন। তিনি যেন জান্নাতবাসী হয়। মনে কষ্টে থাকার পরও আজ আপনাদের সামনে আসা। আমার স্বামী আপনাদের অনেক পছন্দ করতেন এবং আমার শ্বশুরও আপনাদের অনেক পছন্দ করেন। যোগ্য জনপ্রতিনিধি বাছাই না করলে এলাকার উন্নয়ন হয় না।

বিজ্ঞাপন

যেটার ফল আপনারা গত ৫ বছরে পেয়েছেন। মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া যখন এমপি-মন্ত্রী ছিলেন তখন এখানে অনেক উন্নয়ন করেছেন। কিন্তু গতবার যোগ্য মানুষ না আসায় আজ এই চরের বেহাল অবস্থা।’
তিনি বলেন, ‘আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার অসামাপ্ত কাজ সমাপ্ত করার জন সহোযোগিতা করবেন। আপনারা সবাই ভোট কেন্দ্রে যাবেন। যারা এখানে আসতে পারেননি, তাদেরকেও নিয়ে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে এই চরের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ক্ষমতায় আসলে আপনাদের সকল চাওয়া পূরণ করে দেবেন, ইনশাআল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসেন তখনই দেশের উন্নয়ন হয়। নারীর ক্ষমতায়ন থেকে শিক্ষা সব ক্ষেত্রেই উন্নয়ন হয়। এবার কিনি জয়লাভ করলে আরো অনেক উন্নয়ন করবেন দেশের। এ জন্য আমাদের উচিত আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে চাঁদপুর-২ আসনে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে বিজয়মালা পড়াবো, ইনশাআল্লাহ।’

মোহনপুর ইউনিয়নের সংরক্ষিত ৩নং ওয়ার্মডর মহিলা সদস্য জুলেখা বেগমের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য দেন- মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মিলাতুননেছা মিলি, সাধারণ সম্পাদক শিউলী বেগম প্রমুখ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন