মির্জাগঞ্জে পরিবহনের ধাক্কায় ডিবির এসআই নিহত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীর মির্জাগঞ্জের কাঁঠালতলীতে হানিফ পরিবহনের ধাক্কায় ডিবি পুলিশের এসআই মোঃ নজরুল ইসলাম (৫৬) নিহত হয়েছেন।

নিহত নজরুল ইসলাম ডিএসবি বরগুনা জেলা কার্য্যালয়ে এসআই পদে কর্মরত ছিলেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বরিশাল- বরগুনা মহাসড়কের মির্জাগঞ্জের কাঁঠালতলী কলেজের পশ্চিম পার্শ্বে উত্তর চৈতা গ্রামের নান্নু সিকদার বাড়ী সংলগ্ন সড়কে এ ঘটনাটি ঘটেছে। নজরুল ইসলাম বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কাঠীপাড়া গ্রামের আবদুল লতিফ মিয়ার ছেলে।

নিহতের নিকটাত্মীয় মোঃ দানিসুর রহমান লিমন জানান, এসআই নজরুল ইসলাম বাকেরগঞ্জের কাঠীপাড়া গ্রামের বাড়ীতে ৫ দিনের ছুটি ভোগ শেষে মটরসাইকেল যোগে কর্মস্থল বরগুনা যাচ্ছিলেন।

বিজ্ঞাপন

মির্জাগঞ্জের কাঁঠালতলী কলেজের পশ্চিম পার্শ্বে উত্তর চৈতা গ্রামের নান্নু সিকদার বাড়ী নামক স্থানে পৌঁছলে বরগুনা থেকে ঢাকাগামী যাত্রীবাহী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো -ব- ১৪-৯৮৯২) মটরসাইকেলটিকে ধাক্কা দিলে আরোহী নজরুল ইসলাম ছিটকে পড়ে গিয়ে হাত-পা ও মাথায় আঘাত পেয়ে গুরুতর আঘাত হন। পরে স্থাণীয় লোকজন তাকে উদ্ধার করে নিকটবর্তী বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত নজরুল ইসলাম ১ পুত্র ও ১ কন্যা সন্তানের এসআই জনক ছিলেন।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান, লাশ ময়নাতদন্তের জন্য শের – ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। গৌরনদী পুলিশের সহায়তায় ড্রাইভার রনি ও ঘাতক বাসটিকে আটক করে মির্জাগঞ্জ থানায় আনা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের কার্যক্রম চলছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন