মির্জাগঞ্জে চৌকিদারের বিরুদ্ধে স্কুল ছাত্রকে নির্যাতনের অভিযোগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের চৌকিদার মোঃ মনিরুজ্জামান বাদশা’র বিরুদ্ধে এক স্কুল পড়ুয়া ছাত্র কে নির্যাতনের অভিযোগ উঠেছে।

সে এবারের উপজেলার গাবুয়া জনতা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির পরিক্ষার্থী। নির্যাতিত স্কুল ছাত্রের নাম মোঃ উজ্জল আকন (১৬)। সে ওই ইউনিয়নের বৈদ্যপাশা গ্রামের আফজাল আকনের ছেলে। এই ঘটনায় চৌকিদার বাদশা’র নামে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিত স্কুল ছাত্র।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত চৌকিদার মোঃ মনিরুজ্জামান বাদশা ও নির্যাতিত স্কুলছাত্র একে অপরের প্রতিবেশী। দীর্ঘদিন ধরে ওই কিশোরের পরিবারের সাথে চৌকিদারের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। ওই কিশোর গত রবিবার (১৫ জানুয়ারী) রাতে স্থানীয় আকন বাড়ির মাঠে ব্যাডমিন্টন খেলতে যায়।

বিজ্ঞাপন

পরে সেখানে স্থানীয় সবুজ মোল্লা ও নুর আলম মোল্লার সাথে মোঃ মুন্না ও তালহা খানের খেলা নিয়ে বাকবিতণ্ডাসহ মারামারি হয়। তখন সেখানে নির্যাতিত কিশোর উপস্থিত থাকায় তাদের মারামারি ছাড়ানোর চেষ্টা করে। পরে চৌকিদার বাদশা সেখানে গিয়ে কোনকিছু না জেনেই পূর্ব শত্রুতার জেরে স্কুল ছাত্র উজ্জ্বলকে বাঁশ দিয়ে বেধড়ক পেটায়। পরে তার চিৎকার শুনে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসেবা দেয়া হয়েছে ।

এ ব্যাপারে অভিযুক্ত চৌকিদার মোঃ বাদশা মুঠোফোনে বলেন, পোলাপানে ব্যাডমিন্টন খেলার সময় মারামারি করছে। তখন আমি ছাড়িয়ে দেওয়ার সময় ওরে (নির্যাতিত কিশোর) দুইটি বারি দিয়েছি। তবে বিষয়টি চেয়ারম্যান মীমাংসা করে দিয়েছেন।

কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহাবুব আলম স্বপন বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়ে উভয়পক্ষকে ডেকেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন