মায়ের কবর জিয়ারত করে মনোনয়ন জমা দিলেন রসিক কাউন্সিলর পদপ্রার্থী হারুন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ওয়ার্ডের মানুষের দোয়া ও সমর্থন এবং মায়ের কবর জিয়ারত করে আজ (২৮ নভেম্বর) বিকাল ৪টায় মনোনয়নপত্র জমা দেন ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হারুন অর রশীদ।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন ১৬নং ওয়ার্ডের সাধারণ মানুষ। মনোনয়নপত্র জমাদান শেষে কর্মীদের নিয়ে পুরো ১৬নং ওয়ার্ডের সাধারণ মানুষের সাথে সাক্ষাৎ করেন তিনি। তার মনোনয়নপত্র জমাদানে খুশি ওয়ার্ডবাসীও। ১৬নং ওয়ার্ডের শাহিনুর ইসলাম বলেন, ১০ বছর ধরে আমরা পরিকল্পিত উন্নয়ন থেকে বঞ্চিত।

এবার আমরা পরিবর্তন নিয়ে আসবো। আমরা হারুনকে সমর্থন করে তাকে নির্বাচনে প্রার্থী করেছি। আমরা চাই আমাদের ওয়ার্ডের চিত্র পরিবর্তন হোক। মনোনয়নপত্র জমাদানের পর হারুনের নিজ এলাকায় ছড়িয়ে পড়েছে উৎসবের আমেজ।

বিজ্ঞাপন

নির্বাচন নিয়ে হারুন অর রশীদের সাথে কথা হলে তিনি জানান, নির্বাচিত হলে আমার ১৬নং ওয়ার্ডের প্রতিটি ভোটারই আমার কাছে আমার কাউন্সিলর। জয়ের বিষয়ে আমি শতভাগ আশাবাদী।

আমি এ ওয়ার্ডটাকে বদলাতে চাই। আশা করছি, এ ওয়ার্ডের মানুষ আমাকে ভালোবেসে জয়ী করবে। নির্বাচিত হলে আমি আমার “১৬তে, ১৬ প্রতিশ্রুতি” নিয়ে কাজ করবো

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন