মাধবপুরে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, মোবাইলে ভিডিও ধারণ করে ব্ল্যাক মেইল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ৬নং শাহজাহানপুর ইউনিয়নের রতনপুর গ্রামে এক সন্তানের জননীকে ৪ জন পালাক্রমে ধর্ষণ করে মোবাইলে নগ্ন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার কারণে একাধিকবার ধর্ষিত হয়ে ৮ মাসের গর্ভবতী। এ ব্যাপারে কোর্টে মামলা দায়ের করা হয়েছে। যার নং জিআর ২৯/২৩ (মাধব)। আসামী গ্রেফতার-১।

জানা যায়, গত ১ জুন ২০২২ইং রাত ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত ওই ইউনিয়নের রতনপুর গ্রামের বাদী রাকিবা বেগম (৩৫) তার ভাড়াটিয়া বাসায় অস্ত্রের মুখে জিম্মি করে তারা ৪ জন পালাক্রমে ধর্ষণ করে নগ্ন ভিডিও ধারণ করে। ধর্ষণকারীরা হলো হবিগঞ্জ সদর লোকড়া ইউনিয়নের মৃত সিরাজুল ইসলাম চৌধুরীর ছেলে নাজমুল হাসান চৌধুরী (৫০), মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের দক্ষিণ সুরমা গ্রামের মৃত জমসেদ আলম চৌধুরীর ছেলে ও শাহজাহানপুর ইউনিয়নের যুবলীগের সহ-সভাপতি শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য ইকবাল হোসেন চৌধুরী (৪০), একই ইউনিয়নের মৃত তালেব হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক (৩৫) ও দক্ষিণ সুরমা গ্রামের মস্তব আলীর ছেলে আব্দুল আলী (৪৮)।

ধর্ষণ মামলার বাদী ওই ইউনিয়নের বাগবাড়ি গ্রামের মৃত সিরাজ মিয়ার মেয়ে রাকিবা বেগম (৩৫) ও আদালতের আরজিতে জানা যায়, দক্ষিণ সুরমা হযরত শাহ চাঁন মিয়া চৌধুরী সাহেবের মাজার শরীফের ভক্ত হিসেবে আসা যাওয়ার সুবাদে নাজমুল হাসান চৌধুরীর সাথে মামলার বাদী রাকিবা বেগমের পরিচয় ঘটে।

বিজ্ঞাপন

বিভিন্ন আলাপের মাধ্যমে নাজমুল হাসান জানতে পারে সুন্দরী রাকিবা বেগম এক সন্তানের জননী ও তালাকপ্রাপ্তা। অসহায়ান্তে নাজমুল হাসান চৌধুরী সুন্দরী রাকিবা বেগমকে বিয়ের প্রলোভন দিয়ে তার ভাড়াটিয়া বাসায় যাতায়াত করে। বিয়ের প্রলোভনের ফাঁদে পড়ে রাকিবা ও তার সাথে মন দেওয়া নেওয়া শুরু করে। একাধিকবার শারীরিক সম্পর্কের আবেদন জানালেও রাকিবা বলে, বিয়ের পর সবকিছু হবে।

এক পর্যায়ে ফন্দি হেঁটে গত ০১ জুন ২০২২ ইং রাত ১০ টায় তার ঘরে প্রবেশ করে ৪ জন মিলে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ ও মোবাইলে নগ্ন ভিডিও চিত্র ধারণ করে ব্ল্যাকমেইলের মাধ্যমে বেশকিছুদিন যাবত তার ইচ্ছার বিরুদ্ধে তারা পালাক্রমে ধর্ষণ করে। ফলে সে এক সময় গর্ভবতী হয়ে পড়ে। এ ব্যাপারে তাদেরকে জানালে তারা যোগাযোগ বন্ধ করে দেয়।

অসহায় রাকিবা বেগম দিশেহারা হয়ে হাসপাতালে যান। ডাক্তাররা মেডিকেল টেষ্টের মাধ্যমে জানতে পারেন, রাকিবা ৮ মাসের গর্ভবতী। নিরুপায় রাকিবা বেগম বিজ্ঞ আদালতে শরণাপন্ন হয়ে গত ৮ জানুয়ারি ২০২৩ ইং নারী ও শিশু নির্যাতন

বিজ্ঞাপন

ট্রাইব্যুনাল হবিগঞ্জ এর বিচারক এস.এম নাসিম রেজা জেলা ও দায়রা জজ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। বিজ্ঞ আদালত বাদীর জবানবন্দি রেকর্ড করে মাধবপুর থানায় মামলাটি আমলে নিয়ে আসামীদের গ্রেফতারের নির্দেশ দেন। এর পরিপ্রেক্ষিতে গত ১৬ জানুয়ারি মাধবপুর থানা পুলিশ মামলাটি আমলে নিয়ে মামলার ১নং আসামী নাজমুল হাসান চৌধুরী (৫০) কে গ্রেফতার করে হবিগঞ্জ কোর্টে প্রেরণ করে।

এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, নাজমুল হাসান চৌধুরী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদেরকে গ্রেফতারে জোর অভিযান অব্যাহত রয়েছে।

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নদীর ঢেউয়ে জীবন জড়াচ্ছে বাপ-দাদার পেশায়,শিক্ষা বিমুখ জেলে পল্লীর অধিকাংশ শিশু বকেয়া বেতন-ভাতার দাবিতে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট আনসারে স্বেচ্ছাচারিতা অনিয়ম-দুর্নীতি ও কোটি টাকার চাঁদাবাজি ! বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে কিশোরের মৃত্যু তানোরে জলাশয় ভরাট, প্রশাসন নিরব ! মহাসড়ক বন্ধ করে জনসভা, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতাকে বহিস্কার রাজশাহীতে দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যা, দুইজনের মৃত্যুদণ্ড সাত কলেজের বিজ্ঞান ইউনিটের আসনবিন্যাস প্রকাশ কুমিল্লার শ্রেষ্ঠ ওসি হলেন কোতোয়ালির ওসি ফিরোজ ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ