মাটিরাঙ্গায় ভারতীয় পণ্য সহ আটক ১

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভারতীয় পণ্য সহ মো: সোহাগ নামের একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) বিকেলে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া’র নির্দেশনায় বিশেষ অভিযানে মাটিরাঙ্গা থানার এসআই মোঃ সাদ্দাম হোসেন, এসআই মাসুদ আলম পাটোয়ারী ও এএসআই কামরুল আরেফিন চৌধুরীর সঙ্গীয় পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ড আদর্শ গ্রাম মধ্যে পাড়া থেকে ভারতীয় পণ্য লাক্স সাবান ১১২টি, লাইফবয় সাবান ৯৬টি, চিনি ৫০ কেজির এক বস্তা ও একটি প্লাটিনা মোটরসাইকেল সহ সোহাগকে আটক করে।

আটককৃত মো: সোহাগ মাটিরাঙ্গা উপজেলাধীন বেলছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ড রামচন্দ্র বাড়ী এলাকার মালু মিয়ার ছেলে।

বিজ্ঞাপন

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাকারিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল দুই ঘটিকার সময় অভিযান চালিয়ে ভারতীয় পণ্য সহ ১ জনকে আটক করে। আসামির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে । এ ধরণের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন