মতলব উত্তর সাবেক ছাত্রনেতা ও দলীয় নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন দুঃসময়সহ সংগঠনের নানাভাবে ত্যাগ স্বীকার করা সাবেক ছাত্রলীগ নেতাদের মূল্যায়ন করা হবে।

বিকেলে উপজেলা পরিষদের সামনে দলীয় কার্যালয়ে মতলব উত্তর উপজেলার সাবেক ছাত্রনেতা ও দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাংসদ এডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার কল্যাণেই আজকে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে শক্তিশালী করতে হবে।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, শেখ হাসিনার কারণে আজকে দেশের মানুষ স্বপ্নের পদ্মা সেতু পেয়েছে। তিনি বিশ্বকে জানান দিয়ে দেখিয়ে দিয়েছেন আমরাও পারি। সমস্ত পৃথিবী এখন বিস্ময়ের চোখে বাংলাদেশের দিকে তাকিয়ে আছে তার একমাত্র কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র করে কোনো লাভ হবেনা। শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি বেচে থাকলে এই দেশ একটি উন্নয়নত রাষ্ট্রে পরিণত করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবেন দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোই শেখ হাসিনার একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল এর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মাজহারুল ইসলাম মিজানের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমান মাষ্টার,উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান,

বাংলাদেশ আওয়ামী লীগ তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য শাহ আলম সিদ্দিকী, আহসান উল্লাহ হাসান,উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ জহির, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আব্দুর রব প্রধান, এডভোকেট মহসিন মিয়া মানিক, সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, মতলব ডিগ্রি কলেজ ছাত্রছাত্রী সংসদের জিএস রহমত উল্লাহ চৌধুরী,

বিজ্ঞাপন

সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম মিলন, আনিছুর রহমান পাটোয়ারী,ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ডের দপ্তর সম্পাদক জামাল উদ্দিন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নূর নবী খান, মাশরুম খান তামিম, সদস্য হাসান,পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ অপু প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন ডো‌নাল্ড লুর সফরে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে : পররাষ্ট্রমন্ত্রী লালমোহনে জোরপূর্বক জমি দখল পরবর্তী সন্ত্রাসী হামলায় আহত-৫ আগের মালিক সব্দুলের কাছে ফিরে গেলো পাওয়ার ব্রীকস পায়রা বন্দরের নিজস্ব জেটিতে প্রথমবারের মতো ভিড়েছে বিদেশি জাহাজ ৪ হাজার ১শত ফ্রি ই-বুক এক্সেস পাবে বাকৃবি শিক্ষার্থীরা মাটিরাঙ্গায় সাড়া ফেলেছে সার্বজনীন পেনশন স্কিম গোয়ালন্দে পল্লী মঙ্গল কর্মসূচীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত