মতলব উত্তরে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

চাঁদপুরর মতলব উত্তর উপজেলায় জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ উঠেছে। উপজেলার দূর্গাপুর ইউনিয়নের আবুরকান্দি গ্রামে এ ঘটনা ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার আবুরকান্দি গ্রামের মৃত আহমদ উল্লাহ তার সম্পত্তি প্রায় ১৬ বছর আগে একই বারির মজিবুর রহমানের নিকট বিলের জমি বিক্রি করে। কিন্তু মজিবুর রহমান, তার ভাই নাছির উদ্দীন, রফিকুল ইসলাম ও মৃত ফজল হকের ছেলে আরিফ হোসেন জোর করে গত ৮ নভেম্বর বাড়ির পাশের ডোবা দখল করে ঘর নির্মাণের চেষ্টা করছে।

মামলার বাদী বীর মুক্তিযোদ্ধা মরহুম আহাম্দ উল্লাহর স্ত্রী পারুল বেগম বলেন, আমার স্বামীর মৃত্যুর পর তারা প্রভাব ফাটিয়ে আমাদের উপর অত্যাচার করে আসছে। আমার স্বামী যে দাগে জমি বিক্রি করেছে তা বিলের মাঝে। কিন্তু বাড়ির পাশের জমির দাম বেশি হওয়ায় তারা জোর করে এই জমি দখল করে আসছে নির্মানের চেষ্টা করছে। আমি এই জুলুমকারীদের সুষ্ঠু বিচার চাই।

বিজ্ঞাপন

এই বিষয়ে মামলার বিবাদী মজিবুর রহমান বলেন, আমি যেই দাগে জমি ক্রয় করেছি সেই দাখেই দখল করেছি এবং ঘর নির্মাণ করতেছি। কিন্তু কাবলা করার সময় দাগ নাম্বার ভূল করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন