ভোলায় চিরকুট লিখে ব্যবসায়ীর আত্নহত্যা

প্রতীকী ছবি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ভোলার লালমোহন উপজেলার ডাওরি বাজারের এক জুতা ব্যবসায়ি চিরকুট লিখে দোকানের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন। লালমোহন থানা পুলিশ লাশ উদ্ধারের পর বিনা ময়নাতদন্তে তা পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ডাওরি বাজারে তাঁর ব্যবসায়িক প্রতিষ্ঠান ‘কালমা সু গ্যালারী’ থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়

লালমোহন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহাজাহান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

আত্মহত্যা করা ওই ব্যবসায়ির নাম মো. খোকন বয়াতি (৩০)। তিনি উপজেলার কালমা ইউনিয়নের কালমা গ্রামের পঞ্চত আলী বয়াতির ছেলে। দীর্ঘ কয়েকবছর যাবত তিনি ডাওরি বাজারে ‘কালমা সু গ্যালারী’ পরিচালনা করে আসছিলেন। নুহা নামে তাঁর ৬ বছর বয়সী এক কন্যা শিশু রয়েছে। তাকে উদ্দেশ্য করেই আত্মহত্যার আগে তিনি একটি চিরকুট লিখে গিয়েছিলেন।

এসআই শাহাজাহান জানান, খোকন তাঁর ব্যবসায়িক প্রতিষ্ঠানের সিলিং ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তাঁর ঝুলন্ত লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। চিরকুটে তিনি তাঁর একমাত্র মেয়ে নুহাকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘আমার একমাত্র মেয়ে নুহাকে যেন আমার ভাগ্নের সঙ্গে বিয়ে দেয়া হয়, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না’।

পুলিশের এ কর্মকর্তা আরো জানান, খোকন আত্মহত্যা করার সময় ‘কালমা সু গ্যালারীর’ সাটার চাপানো ছিল। তবে তিনি ব্যবসায়িক লোকসান কিংবা পারিবারিক কোনো কারনে আত্মহত্যা করেছে কিনা সেটা স্পৃষ্ট নয়।

বিজ্ঞাপন

লালমোহন থানার (ওসি তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, খোকনের পরিবারের কোনো অভিযোগ নেই। তাঁরা বিনা ময়নাতদন্তে লাশ নিয়ে গেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ