ভোট বর্জনে কালাই বিএনপি’র লিফলেট বিতরণ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ভোট বর্জনসহ অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গঠনে জয়পুরহাট-২ আসনের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে বিএনপির এক অংশের নেতা-কর্মীসহ এর অঙ্গ ও সহযোগী সংগঠন।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে জয়পুরহাটের কালাইয়ের পৌরশহরে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন তারা। এর আগে সকাল থেকে দুপুর পর্যন্ত ক্ষেতলাল ও আক্কেলপুরে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন তারা।

জয়পুরহাট জেলা বিএনপি’র এক অংশের নেতা কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য,জেলা বিএনপির সাবেক সহসভাপতি ও কালাই-ক্ষেতলাল-আক্কেলপুর আসনের সাবেক এমপি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফার নেতৃত্বে বিকেল সাড়ে ৪টার দিকে কালাই পৌরশহরের কাঁচা বাজার,বিভিন্ন দোকান ও বিপনীকেন্দ্রসহ পাঁচশিরা বাজার,সিনেমাহলের সামনে লিফলেট বিতরণ করেন নেতা-কর্মীরা।এ সময় তারা ৭ জানুয়ারির নির্বাচনে ভোটকেন্দ্রে ভোট দিতে না যাওয়ার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান।

বিজ্ঞাপন

লিফলেট বিতরণে অন্যান্যদের মধ্যে অংশ নেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জহুরুল ইসলাম, জেলা আইনজীবী ফোরামের সাধারন সম্পাদক এ্যাড. হারুনুর রশিদ,সদস্য এ্যাড. ফারুক হোসেন,জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক রাইসুল আল রিপনসহ কালাই উপজেলা বিএনপির এক অংশের নেতাকর্মীরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত