ভেঙে গেছে নেইমার-ব্রুনার সম্পর্ক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

মাত্র দেড় মাস আগেই কন্যা সন্তানের বাবা হয়েছেন ব্রাজিলের ফুটবলার নেইমার। বান্ধবী ও মডেল ব্রুনা বিয়ানকার্ডির গর্ভে আসে তার সন্তান। তবে একসঙ্গে সন্তানের বেড়ে ওঠা দেখা হচ্ছে না তাদের। সন্তান জন্মের দেড় মাসের মধ্যেই আনুষ্ঠানিকভাবে ছাড়াছাড়ি হয়ে গেল এই তারকা দম্পতির।

নেইমারের সম্পর্ক থাকার পরেও অন্য নারীতে আসক্তির খবর ঠিক পুরোনো নয়। আগেও অনেক সম্পর্ক ভেঙ্গেছে তার এই স্বভাবের কারণে। গর্ভে সন্তান থাকাকালেই অন্য নারীর সাথে সম্পর্কে জড়িয়ে ব্রুনার কাছে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমাও চেয়েছিলেন তিনি। সেই সময়ই বিয়ানকার্ডির সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। তবে কঠিন কিছু শর্তে নেইমারের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখতে রাজি হন তিনি।

তবে এবার আর সম্পর্কটি টিকল না। বিয়ানকার্ডি তার ইনস্টাগ্রাম স্টোরিতে নেইমারের সঙ্গে বিচ্ছেদের কথা নিশ্চিত করেন। তিনি লিখেন, ‘এটা ব্যক্তিগত ব্যাপার। তবে আমি মাঝেমধ্যে এসব খবর নিয়ে হাসি ঠাট্টার কবলে পড়েছি। তাই আমি নিশ্চিত করতে চাই, আমি আর (নেইমারের সঙ্গে) সম্পর্কে নেই। আমরা মাভির বাবা মা এবং এটাই ছিল আমাদের সম্পর্কের কারণ।’

বিজ্ঞাপন

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল জানায়, ৩১ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ডের বিরুদ্ধে বিভিন্ন সময় প্রতারণার অভিযোগ আনেন বিয়ানকার্ডি। সর্বশেষ ব্রাজিলিয়ান অনলিফ্যানস তারকা অ্যালিন ফারিয়াসের কাছ থেকে তার নগ্ন ছবি চার নেইমার এবং হাতেনাতে ধরা পড়েন। তারপরই কঠিন সিদ্ধান্ত নিলেন তার সন্তানের মা।

তবে মাভি কিন্তু নেইমারের প্রথম সন্তান নয়। তার আরেকটি ছেলে আছে, যার বয়স ১২ ও নাম ডাভি লুক্কা। নেইমারের প্রথম বান্ধবী ক্যারোলিনা দান্তাসের পুত্র সে। নেইমার একাধিক ম্যাচে তার সেই ছেলেকে নিয়ে যান।

বর্তমানে এসিএল ইনজুরির সঙ্গে লড়ছেন নেইমার। অক্টোবরে ব্রাজিলের জার্সিতে খেলার সময় চোট পান। সম্প্রতি তার অস্ত্রোপচার করানো হয় এবং অন্তত ১০ মাস মাঠের বাইরে থাকবেন। এরমধ্যেই তিনি পেলেন এতবড় দুঃসংবাদ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ! বকশীগঞ্জে ২৪ কেজি গাজাঁ উদ্ধার, আটক ৩ শুল্ক কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ, মাসে আয় ২ কোটি টাকা কুমিল্লায় আওয়ামী লীগ নেতার ভাগিনা গ্রেফতার ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন