ভূমি উন্নয়ন কর জালিয়াতির অভিযোগে দলিল লেখক যুবদল নেতা আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ভূমি উন্নয়ন কর প্রদানের অনলাইন রশিদ জালিয়াতি করে দলিল সম্পাদন করার অভিযোগে এক দলিল লেখককে আটক করা হয়েছে।

বুধবার (৯ জুলাই) বিকেলে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিব হোসেন এক অভিযানে বের হলে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তি হলেন, কেন্দুয়া সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নাসির খন্দকার। তিনি পৌর শহরের দিগদাইর গ্রামের আব্দুর রউফ খন্দকারের ছেলে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সূত্র জানায়, ভূমি উন্নয়ন কর প্রদানের রশিদ জালিয়াতি করে দলিল সম্পাদন করে আসছে স্থানীয় একটি চক্র- এমন তথ্যের ভিত্তিতে বুধবার বিকেলে কেন্দুয়া সাব রেজিস্ট্রি অফিসে এক অভিযানে বের হন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিব হোসেন।

এ সময় তিনি ওই অফিসের দলিল লেখক ও উপজলা যুবদল নেতা নাসির খন্দকারকে আটক করেন। তারপর তাকে সাথে নিয়ে কেন্দুয়া পৌরশহরের সাজিউড়া মোড়ে থাকা নাসির খন্দকারের ব্যবসা প্রতিষ্ঠানে তল্লাশি চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এ সময় ওই প্রতিষ্ঠানে থাকা দলিল লেখার কাজে ব্যবহৃত কম্পিউটারসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করে যাচাই বাছাই করে অভিযোগের সত্যতা পাওয়ায় নাসির খন্দকারকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

বিজ্ঞাপন

পরে এ ঘটনায় সন্ধ্যায় উপজেলার মাসকা ইউনিয়ন ভূমি উপ সহকারী কর্মকর্তা মজিবুর রহমান বাদী হয়ে আটক ব্যক্তিসহ দুজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করে কেন্দুয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিব হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে কথা হলে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন বলেন, এ ঘটনায় থানায় নিয়মিত একটি মামলা হয়েছে। আটক নাসির খন্দকারকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ