বেনাপোলে ২১ পরোয়ানাভূক্ত গ্রেফতার, ইয়াবা ও গাঁজা উদ্ধার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

যশোরের বেনাপোল সীমান্ত থেকে মাদকসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক ও গ্রেফতারি পরোয়নাভুক্ত ২১ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৯ ফেব্রয়ারী) ভোর থেকে বিকেল পর্যন্ত অভিযানে ৫০ পিচ ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাকৃত আসামিরা হলো, রিপন হোসেন (২৪), আরশাদ আলী (৩০), আওয়াল হোসেন (৩৬), হাসেম আলী (৩০), চান মিয়া (৪২), গোলাম হোসেন (২৮), শাহ আলম (৩০), কালু মিয়া (৩৮), মিলন বিশ্বাস (৩০), আব্দুর রাজ্জাক (৩৫), সেলিম শেখ (৩৭), মুক্তি (৪৫), শাহীন (৩৩), কোরবান ব্যাপারী (৩০), আলমগীর হোসেন (৩২), ফারুক হোসেন (২৭), রমজান আলী (৩০), রুবেল (২৫), হারুন অর রশিদ (৩৬), মাসুদ রানা (২৯) ও রূপন হাসান (১৯)। এদের সবার বাড়ি বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায়। এদের মধ্যে ফারুক হোসেনকে ২০ পিস ইয়াবা ও হারুন অর রশিদকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, সংগীয় ফোর্স নিয়ে কয়েকটি গ্রামে অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত ২১ জন পলাতক আসামি গ্রেফতার করি। এদের বাড়ি বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায়। এদের মধ্যে দুইজনের কাছ থেকে ২০ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। তাদের বিশেষ প্রহরায় যশোর আদালতে পাঠানো হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ১৫ জন শিক্ষার্থীর জন্য ১৮ জন শিক্ষক-কর্মচারীর মাসে বেতন ৩ লাখ ৩২৯৭০ টাকা কুতুবদিয়ায় এমভি আবদুল্লাহ, ২৩ নাবিক চট্টগ্রাম পৌঁছাবেন মঙ্গলবার ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত