রাবি বিপ্লবী ছাত্র মৈত্রী’র সভাপতি শাকিল, সম্পাদক ফরিদা ইয়াসমিন

শাকিল, ফরিদা ইয়াসমিন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বিপ্লবী ছাত্র মৈত্রী রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। রসায়ন বিভাগের শিক্ষার্থী শাকিল হোসেনকে সভাপতি এবং বাংলা বিভাগের শিক্ষার্থী ফরিদা ইয়াসমিনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (৩০ জুন) সংগঠনটির ১১তম কাউন্সিল শেষে রাতে দপ্তর ও অর্থ বিষয়ক সম্পাদক সার্জিল হোসাইন প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মাহমুদুল হাসান, সহ-সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাসান শাহরিয়ার খন্দকার আলিফ, রাজনৈতিক শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জীবন আহমেদ, দপ্তর ও অর্থ বিষয়ক সম্পাদক সার্জিল হোসাইন। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- শাহাদাৎ হোসেন রাকিব, বাবলু হাসদা, মাহমুদুল কবির ও মো: জাহাঙ্গীর।

বিজ্ঞাপন

এদিন বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির পেছনে আমতলায় ছাত্র মৈত্রীর ১১তম কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলের উদ্বোধন ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দিলীপ রায়।

কাউন্সিল অধিবেশনের শুরুতে শোক প্রস্তাব গৃহিত হয়। এছাড়া জাতীয়, ক্যাম্পাস ও আন্তর্জাতিক রাজনৈতিক পরিস্থিতি এবং সাংগঠনিক করণীয় নিয়ে বিস্তারিত আলোচনার মাধ্যমে রাজনৈতিক ও সাংগঠনিক প্রতিবেদন গৃহিত হয়।

উদ্বোধন শেষে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন বাংলা বিভাগের অধ্যাপক ড. সৌভিক রেজা, বিপ্লবী ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দিলীপ রায়, সহ-সাধারণ সম্পাদক জাবির আহমেদ জুবেল এবং রাবি শাখার যুগ্ম আহবায়ক শাকিল হোসেন। সমাবেশে সভাপতিত্ব করেন বিপ্লবী ছাত্র মৈত্রী রাবি শাখার সদ্য বিদায়ী সভাপতি রনজু হাসান।

বিজ্ঞাপন

সমাবেশে বক্তারা সন্ত্রাস, দখলদারিত্ব ও শিক্ষার বাণিজ্যিকরণের বিরুদ্ধে গণতান্ত্রিক ক্যাম্পাস বিনির্মাণে রাকসু নির্বাচনের লক্ষে ঐক্যবদ্ধ ছাত্র আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বিশ্বব্যাপী ক্যাম্পাসে ক্যাম্পাসে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ ঢাকাসহ ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে শনিবার থেকে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা, জমে উঠলো নির্বাচন গুইমারায় সর্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত হলেন ইউএনও’র সহধর্মিণী ও বড় ভাই ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন: পদে ১২ প্রার্থীর মনোনয়ন জমা শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ উপজেলা নির্বাচন: আরও ৬৬ জনকে বহিষ্কারের সিদ্ধান্ত বিএনপি’র প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অফিসার পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়া যুবক গ্রেপ্তার গরমে মানুষকে স্বস্তি দিতে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের শরবত বিতরণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিন-ইসরায়েল সমর্থকদের সংঘর্ষ আদালতের নিষেধাজ্ঞা অগ্রাহ্য: দুমকির ইউএনও’কে লিগ্যাল নোটিশ হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক