বিপিএল ৪র্থ শিরোপা জয়ে কুমিল্লার পথে পথে আনন্দ মিছিল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের নবম আশরে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অনুষ্ঠিত ফাইনালে সিলেটকে ৭ উইকেটে হারিয়ে চতুর্থবার শিরোপা ঘড়ে তুলেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জয়ের সাথে সাথে কুমিল্লা জুড়ে শুরু হয় আনন্দ মিছিল। মুহূর্তেই কুমিল্লা নগরী পরিনত হয়ে উঠে মিছিলের নগরীতে।

নগরীর তেলিকোনা, চকবাজার, পুলিশ লাইন, ঝাউতলা, রেসকোর্স, জিলাস্কুল রোড, রাজগঞ্জ, চকবাজার, চৌমুহনী, হাউজিং এস্টেট, নুরপুর, মোগলটুলি, ঝাউতলা, ভিক্টোরিয়া সরকারি কলেজে রোড, বাদুরতলা, ধর্মপুরসহ অলি-গলি থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নগরীর প্রানকেন্দ্র কান্দিরপাড় পূবালী চত্তর ও টাউন হলে সমবেত হয় কিশোর, যুবক এবং বৃদ্ধসহ নানা বয়সের মানুষ। ঢোল- বাঁশিসহ নানা ধরনের বাদ্যযন্ত্র বাজিয়ে তারা আনন্দ মিছিল করে। এসময় নগরীর বিভিন্নস্থান থেকে মিছিল নিয়ে আগত লোকজন কুমিল্লা কুমিল্লা শ্লোগানে মুখরিত করে তোলে নগরীর।  পিকআপ ভ্যানে নেচে নেচে আনন্দ মিছিল করে। মোটরসাইকেলের হরণ বাজিয়ে শোভাযাত্রা বের করে।

মিছিলে আগত কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্র ফাহিম জানান, কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিপিএলের চতুর্থ শিরোপা জয়লাভ করায় কি যে আনন্দ লাগতেছে তা ভাষায় প্রকাশ করতে পারব না। লেখা দেখার সময় মনে হয়েছে কুমিল্লা বুঝি হেরে যাচ্ছে। কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্স জয়লাভ করায় মিছিল করে কান্দিপাড় এসেছি।

বিজ্ঞাপন

কুমিল্লা সাত্তার খান কমপ্লেক্স এর কাপড় ব্যাবসায়ী মাহমুদউল্লাহ জানান, দোকান বন্ধ করে মোবাইলে খেলা দেখেছি। কুমিল্লা জয়লাভ করার কারণে কি যে খুশি লাগতেছে। কুমিল্লা আমাদের আবেগের একটি নাম। আমরা চাই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের আবেগকে গুরুত্ব দিয়ে কুমিল্লা নামেই বিভাগ করার জন্য তাঁর নিকট আহবান জানাচ্ছি।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন এক প্রতিক্রিয়ায় বলেন, কুমিল্লা বিপিএলের চতুর্থ শিরোপা নিজেদের করে নেয়ার কারণে কুমিল্লার মানুষ পথে পথে আনন্দ মিছিল করছে। তারা আজ মন খুলে আনন্দ করছেন। কুমিল্লা একটি প্রচীন জেলা। এখানে লোকজন খেলাকে ভালবাসে। কুমিল্লা আমাদের একটি আবেগের নাম।

বিজ্ঞাপন

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দীন বাহার সবসময় একটি কথা বলেন, কুমিল্লা এগুলে এগুবে বাংলাদেশ। বিপিএলে চতুর্থবার শিরোপা জিতে কুমিল্লা তা প্রমাণ করছে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কুমিল্লার এ বিজয়ের মাধ্যমে অনুরোধ করবো তুনি যেন কুমিল্লা নামেই আমাদেরকে বিভাগ প্রদান করেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
নদীর ঢেউয়ে জীবন জড়াচ্ছে বাপ-দাদার পেশায়,শিক্ষা বিমুখ জেলে পল্লীর অধিকাংশ শিশু বকেয়া বেতন-ভাতার দাবিতে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট আনসারে স্বেচ্ছাচারিতা অনিয়ম-দুর্নীতি ও কোটি টাকার চাঁদাবাজি ! বকশীগঞ্জে পুকুরের পানিতে ডুবে কিশোরের মৃত্যু তানোরে জলাশয় ভরাট, প্রশাসন নিরব ! মহাসড়ক বন্ধ করে জনসভা, চেয়ারম্যান প্রার্থীকে শোকজ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতাকে বহিস্কার রাজশাহীতে দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যা, দুইজনের মৃত্যুদণ্ড সাত কলেজের বিজ্ঞান ইউনিটের আসনবিন্যাস প্রকাশ কুমিল্লার শ্রেষ্ঠ ওসি হলেন কোতোয়ালির ওসি ফিরোজ ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ