বাবুগঞ্জে ওড়নায় ঝুলছিল তরুণীর মৃতদেহ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের আব্দুর রব সেরনিয়াবাত বালিকা বিদ্যালয় সংলগ্ন ভাড়া বাসা থেকে নাবিলা আক্তার মিতু (২২) নামের এক যুবতীর মৃতদেহ উদ্ধার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে সোমবার পোনে ১২ টার দিকে।নাবিলা আক্তার মিতু চাঁদপাশা ইউনিয়নের মৃত মোকছেদ চৌধুরী ও খাদিজা বেগম দম্পতির মেয়ে।

প্রতক্ষদর্শী প্রতিবেশীরা জানায়, মিতু ও তাঁর মা খাদিজা বেগম রহমতপুর ইউনিয়নের আব্দুর রব সেরনিয়াবাত বালিকা বিদ্যালয় সংলগ্ন মুসা মুন্সির বাড়ির নিচতলায় ভাড়া থাকতো। ঘটনার দিন সকালে মিতুকে বাসায় রেখে খাদিজা বেগম উপজেলা কৃষি অফিসে নিজ কর্মস্থলে যান।

বিজ্ঞাপন

১১ টার দিকে মিতু তাঁর মা খাদিজা বেগমকে ফোন করে আত্মহত্যার সিদ্ধান্তের কথা জানায়। খাদিজা বেগম বাসায় ছুটে এসে দেখতে পায় মিতু বাসার একটি কক্ষে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলছে। এসময় ওড়না কেটে খাদিজা বেগম মৃতদেহ নিচে নামিয়ে নেয়। খাদিজা বেগমের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে পুলিশে খবর দেয়।
পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বাড়িওয়ালা মুসা মুন্সি বলেন, নাবিলা আক্তার মিতু প্রেম করে নাটোরের একটি ছেলেকে বিয়ে করেছিলো। সেই ছেলের সাথে ডিভোর্স হয়ে যায়। সেই থেকে সে ডিপ্রেশনে ভুগতেছিলো। বেশ কয়েকদিন যাবৎ আত্মহত্যার চেষ্টা চালিয়েও ব্যর্থ হয়েছে সে। রবিবার বিষয়টি নিয়ে খাদিজা বেগম ও মিতু এয়ারপোর্ট থানায় গিয়ে কথা বলেছে।

এয়ারপোর্ট থানার ওসি হেলাল উদ্দিন জানান, নাবিলা আক্তার মিতুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পারিবারিক অশান্তির কারনে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরের ভৈরব নদে পাওয়া বস্তাবন্দি মৃতদেহের পরিচয় সনাক্ত নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার শেবাচিম হাসপাতাল র্যাবের অভিযানে দালাল চক্রের ২৫ সদস্য আটক তীব্র গরমে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন খালে ভাসছে বাঘের দেহ! বকশীগঞ্জে ২৪ কেজি গাজাঁ উদ্ধার, আটক ৩ শুল্ক কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দূর্নীতির অভিযোগ, মাসে আয় ২ কোটি টাকা কুমিল্লায় আওয়ামী লীগ নেতার ভাগিনা গ্রেফতার ৫ বছরে ডিজিটাল নিরাপত্তা আইনে ৪৫১ সাংবাদিকের বিরুদ্ধে মামলা নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচন: আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন ২ জন রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে জমে উঠেছে প্রার্থীদের প্রচারনা উপজেলা পরিষদ নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে: ইসি আলমগীর ২ মে পর্যন্ত দেশের সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা সব রেকর্ড পিছনে ফেলে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় এতিমখানার অনুদান থেকে সমাজসেবা কর্মকর্তার ঘুষের ভিডিও ভাইরাল বৃষ্টির জন্য মোনাজাতে মুসল্লিদের অঝোরে কান্না ১৭ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার