বাগেরহাটে ইউপি সদস্যকে মারধর মামলার আসামীদের গ্রেফতারের দাবি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাগেরহাটের কচুয়া উপজেলার ধোপাখালি ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য রেজাউল করিমকে মারধরের প্রতিবাদ ও আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ ফেবব্রুয়ারি) বিকেলে আহত ইউপি সদস্যের নিকট আত্মীয় লুৎফর রহমান বাগেরহাট প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন। এসময়, মামলার স্বাক্ষী লুৎফর রহমান, মিলন শেখ, রুহুল শেখ, শাওন শেখ, আঃ রহিম খান, শুকুর আলী খান, আসাদুজ্জামান, আহত রেজাউল করিমের শ্বশুর শেখ সেলিম।

লুৎফর রহমান বলেন, গেল ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় কামারগাতি এলাকা থেকে হেটে যাওয়ার সময় পূর্বপরিকল্পিতভাবে স্থানীয় হুমায়ুন মোল্লা, শাহাজান শেখ, নাসরুল্লা, মাসুদ হাওলাদার, রাজু মোল্লাসহ ২০-২১ জন আমার চাচার উপর হামলা করে। তাদের হাতে থাকা রাম দায়ের কোপ ও পিটুনিতে আমার চাচা গুরুত্বর আহত হয়। যে সময় রেজাউল করিমের উপর হামলা হয় তখন ৪০ মিনিট ধোপাখালি ইউনিয়ন পরিষদের সামনের সিসি ক্যামেরা বন্ধ করে পরিকল্পিতভাবে এ হামলা চালায়। হামলার এক পর্যায়ে অজ্ঞান হয়ে পড়লে আমার চাচা রেজাউল করিমকে মৃত ভেবে ফেলে রেখে চলে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা চাচাকে উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করেন।

বিজ্ঞাপন

অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চাচা এখনও মৃত্যু সাথে পাঞ্জা লড়ছে। পরবর্তীতে এই ঘটনায় হুমায়ুন মোল্লাসহ ২১ জনকে আসামী করে কুচয়া থানায় একটি মামলা দায়ের করেন চাচা। ওই মামলায় এজাহার নামীয় ২১ আসামীর মধ্যে সোহেল নামের এক আসামী কারাগারে রয়েছে। অন্য আসামীরা জামিনে থেকে আমাদের পরিবার ও মামলার স্বাক্ষীদের হুমকী-ধামকি দিচ্ছেন। মামলা তুলে না নিলে প্রানে মেরে ফেলার হুমকি দিচ্ছে। স্বাক্ষীদের বাড়ি বাড়ি গিয়ে স্বাক্ষী না দেওয়ার জন্য হুমকি দিচ্ছেন। স্বাক্ষী দিলে পরিনতি রেজাউল করিমের মত হবে এমন কথাও বলছেন তারা।

আসামীদের গ্রেফতারে পুলিশ প্রশাসন ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্যের হস্তক্ষেপ কামনা করেন লুৎফর রহমান। লুৎফর আরও বলেন, হুমায়ুন মোল্লাসহ আসামীরা ধোপাখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবেক জামায়াত নেতা মোঃ মকবুল হোসেনের ছত্রছায়ায় এলাকায় নানা অন্যায় অবিচার করে বেড়াচ্ছে। তখন এর আগে আসামীরা ৪নং ওয়ার্ডের সদস্য জাকির হাজরাসহ অনেককে মারধর করেছে। চেয়ারম্যানের ক্ষমতার কারণে আসামীরা পার পেয়ে যায়।

লুৎফরের অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন বলেন, রেজাউল করিম বিভিন্ন সময় এলাকার অনেককে মারধর করেছেন। এছাড়াও রেজাউলের সাথে অনেক নারীদের অবৈধ সম্পর্ক রয়েছে। সে সব লোকজন ক্ষীপ্ত হয়ে রেজাউলের উপর হামলা করতে পারে। আমি এই হামলার বিষয়ে কিছু জানি না।

বিজ্ঞাপন

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ইসরায়েলি লবির সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী মাটিরাঙ্গায় অবমুক্ত হলো লজ্জাবতী বানর কাউখালীতে নিখোঁজ ভারসাম্যহীন গৃহবধূর সন্ধান এখনো পাওয়া যায়নি নিয়ামতপুরে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ সাত কলেজের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ কাঙ্খিত মাছ নেই নদীতে- অভাবে দিন কাটছে জেলে পরিবারের বাকৃবিতে দুই দিন শিক্ষকদের অর্ধদিবস কর্মবিরতি: বন্ধ থাকবে ক্লাস শেরপুরে পৌনে এক কোটি টাকার ভারতীয় চিনি আটক তানোরে ইউনি ব্লকের রাস্তা নির্মাণে অনিয়ম মৃত্যুর হুমকি ছিল, কিন্তু সাহস রেখেছি: ক্যাপ্টেন আব্দুর রশিদ বিয়ের আশ্বাসে আ’লীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকটে স্বাস্থ্য সেবা ব‍্যাহত গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ১৫ জন শিক্ষার্থীর জন্য ১৮ জন শিক্ষক-কর্মচারীর মাসে বেতন ৩ লাখ ৩২৯৭০ টাকা কুতুবদিয়ায় এমভি আবদুল্লাহ, ২৩ নাবিক চট্টগ্রাম পৌঁছাবেন মঙ্গলবার ঝিনাইদহে এসএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্মহত্যা কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৭৯.২৩ শতাংশ নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে পর্নোগ্রাফি বিক্রি, আটক সাত ব্যবসায়ী নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন গোয়ালন্দে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত