বাউফলের কেশবপুরে ফের ডাকাতি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীর বাউফলে বসত ঘরের জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত—পা বেঁধে সোনার গহনা,মোবাইল ফোন ও নগদ অর্থ নিয়ে যায়। উপজেলার কেশবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ফাজিলপুর গ্রামের মোতাহার সিকদার (৭৫) ও একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড ভরিপাশা গ্রামে সাইদুর রহমানের বসত ঘর গভীর রাতে ডাকাতি হওয়ার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় বাউফল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানাগেছে,গতকাল (১৫ জানুয়ারী) সোমবার গভীর রাতে বাউফল উপজেলার ৪নং কেশবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ফাজিলপুর গ্রামের মৃত্যু টুলু শিকদারের ছেলে মোতাহার শিকদারের (৭৫) ঘরে সিঁধ কেটে ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড ভরিপাশা গ্রামের মৃত্যু হেলাল উদ্দিন মৃধার ছেলে মোঃ সাইদুর রহমান (২৫) এর বসত ঘরের জানালার গ্রিল কেটে ৬ থেকে ৭ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের নারী পুরুষের হাত—পা বেঁধে কয়েক ভরি সোনার চেইন সহ নগদ টাকা নিয়ে যায়।

বিজ্ঞাপন

এ সময় ডাকাতরা যাওয়ার সময় ডাকাতির বিষয়ে পুলিশকে ও স্থানীয় কাউকে কিছূ না বলার জন্য ভুক্তভোগী পরিবারকে হুমকি দিয়ে যায়।

এ বিষয়ে কেশবপুর ইউনিয়ন পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান মোঃ শাহজাহান গাজী বলেন – ফাজিলপুর ও ভরিপাশায় ডাকাতি হয়েছে বলে শুনেছি, এ ইউনিয়নে প্রায়ই চুরি,ডাকাতির ঘটনা ঘটে থাকে। এ বিষয়ে প্রশাসনের পক্ষ থেকে তেমন কোন পদক্ষেপ দেখছি না। ডাকাতির ঘটনাকে পুলিশ চুরির ঘটনা বলে দায় এরিয়ে যায়।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বলেন- কেশবপুর ইউনিয়নে চুরির ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চোর সনাক্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন

উল্লেখ্য কেশবপুর ইউনিয়ন সহ উপজেলায় বিগত ২-৩ মাসে চুরি – ডাকাতির সংখ্যা বেড়েই চলছে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য