বাইসাইকেল যোগে পদ্মা সেতুর উদ্বোধনীতে যোগ দেওয়া অদম্য দু’কিশোরকে সংবর্ধনা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

খুলনার পাইকগাছা উপজেলার রাড়ুলী ইউনিয়ন থেকে বাইসাইকেল যোগে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্টানে যোগ দেওয়া সেই দুই অদম্য কিশোরকে স্থানীয়দের সহায়তায় সংবর্ধনা দিয়েছেন পুলিশ সদস্য ও রাড়ুলী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আতাউর রহমান।

গত রবিবার বিকাল ৫টায় আর.কে.বি.কে হরিশ্চন্দ্র কলেজিয়েট ইনস্টিটিউশন চত্বরে তাদের কে এ সংবর্ধনা প্রদান করা হয়। জানা যায়, সংবর্ধিত দুই কিশোর উপজেলার বাঁকা গ্রামের নজরুল গাজীর ছেলে মোহাম্মদ মুবাশশির আজমল ও পার্শ্ববর্তী শ্রীকণ্ঠপুর গ্রামের মো. আব্দুস ছাত্তার গাজীর ছেলে ফরহাদ মাজহার। গত১৮ জুন শনিবার ভোরে দুই সাইকেল নিয়ে বের হয় মুবাশশির ও ফরহাদ।

সাথে শুকনো কিছু খাবার, পানির বোতল, গামছা আর কিছু টাকা ও ব্যাগ নিয়ে বেরিয়ে পড়ে স্বপ্নকে সত্যি করে তুলতে। নিজ গ্রাম থেকে বেরিয়ে তালা খুলনা গোপালগঞ্জ হয়ে ভাঙা দিয়ে অবশেষে রাত ১১ টায় পৌছায় স্বপ্নের পদ্মাসেতুতে। সব পিছুটান পিছনে ফেলে পদ্মা সেতুর পিলারে হাত দিয়ে স্বপ্নকে বাস্তবে ছুঁয়ে দেখেছে তারা।যাত্রা শুরুর পর ২৫০ কিলোমিটার পথ যেতে তাদের ৩২ ঘন্টা সময় লাগে সেতু পর্যন্ত পৌঁছাতে ।

বিজ্ঞাপন

গত ২৫ জুন পদ্মা সেতুর উদ্ধোধনী অনুষ্ঠান দেখা শেষে গত রবিবার (২৬ জুন) সকালে তারা একইভাবে সাইকেল চালিয়ে বাড়িতে ফিরে আসে। এ বিষয়ে পুলিশ সদস্য মো. আতাউর রহমান বলেন, অনেক বড় কিছু না পারলেও তারা নিজেদের জায়গা থেকে তাদের সীমাহীন স্বপ্নকে হাত দিয়ে ছুঁয়ে দেখতে যে সাহস দেখিয়েছি তা আসলেই প্রশংসনীয়। আমি প্রথমে বিভিন্ন গনমাধ্যমে নিউজ দেখে অবাক হই। পরে ছুটিতে বাড়িতে এসে তাদেরকে এমন কাজ করার জন্য
সংবর্ধনার আয়োজন করি।

এসময় আরো উপস্থিত ছিলেন আর.কে.বি.কে হরিশ্চন্দ্র কলেজিয়েট ইনস্টিটিউশনের শিক্ষক আনন্দ মোহন দাশ, সরোজিত কুমার,মো: হাসানুজ্জামান, টুটুল দেবনাথ,আল-আমিন মোড়ল, শুভ দেবনাথ, ইমন,তৌফিক জোয়াদ্দার, সুজন বিশ্বাস, মঙ্গল, সুব্রত বিশ্বাস, বিষ্ণু, দেবব্রত বিশ্বাস,খাজা গাজীসহ ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন