বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের কেন্দ্রীয় কমিটিতে ‘নির্বাহী সদস্য’ নির্বাচিত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

”সংগঠন যার যার, ঐক্য প্লাটফর্ম সবার” -এ স্লোগানকে সামনে রেখে, মুক্তি যোদ্ধের চেতনাকে, বুকে ধারণ করে,স্বাধীনতার সুনাম অক্ষুণ্ণ রক্ষায়,
বীর মুক্তিযোদ্ধার সন্তানদের সমন্বয়ে গঠিত,
বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্ম কেন্দ্রীয় কমিটি” আর এই কেন্দ্রীয় কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন, বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহীন আখঞ্জী।

গত ২৭/১২/ ২০২২ইং তারিখে বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্ম কেন্দ্রীয় কার্যালয়, ঢাকার রানাভোলা বাড়ি নং-৭১’র উত্তরার অফিসে,, সংগঠনের অফিসিয়াল প্যাডে স্বাক্ষর করেন,, বাংলাদেশ মুক্তি যোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্ম কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শামীম বিশ্বাস ও সংগঠনের প্রধান উপদেষ্টা সরদার নাজিম উদ্দীন আহমেদ গেরিলা।

শাহীন আখঞ্জীকে’ নির্বাহী সদস্য নির্বাচিত করায়,, কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও প্রধান উপদেষ্টাকে প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, তার শুভাকাঙ্ক্ষী ও বীর পরিবারের সন্তান ‘সাংবাদিক’ শামছুল আলম আখঞ্জী, আওয়ামী লীগ নেতা ময়না মিয়া তালুকদার, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নূরুল ইসলাম, যুবলীগ নেতা লাল শাহ্ প্রমুখ।

বিজ্ঞাপন

নব্য’ বাংলাদেশ মুক্তি যোদ্ধার সন্তাস ঐক্য প্লাটফর্ম কেন্দ্রীয় কমিটির ’’নির্বাহী সদস্য শাহীন আখঞ্জী। সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের তরং গ্রামের বীর মুক্তিযোদ্ধা নূর উদ্দিন আখঞ্জী’র বড় সন্তান। তার পিতামহ নিজাম উদ্দিন আখঞ্জী (পীর সাহেব)।

নির্বাহী সদস্য শাহীন আখঞ্জী বলেন, জাতির জনক শেখ মুজিবুর রহমান এর ডাকে, সাড়া দিয়ে আমার জন্মদাতা পিত,, জীবন বাজী রেখে রণাঙ্গনে গিয়ে, দেশমাতৃকার সম্মান রক্ষা করে, বিজয়ের নিশান, লাল সবুজের পতাকা উড্ডীয়মান করেন । কোনো বিনিময়ে নয়, দেশ প্রেম আছে বলেই, জীবন বাজী ধরেছিল। আর, আমি সেই বাবার সন্তান হিসেবে গর্ববোধ করি বাংলায়।

তাই,, জাতির জনক শেখ মুজিবুর রহমান এর আদর্শ, বুকে ধারণ করে,জাতির জনক শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা, বাস্তবে রুপ নেওয়ার লক্ষে, সুবিধা বঞ্চিত হয়েও, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে পথ চলি। বিনিময়ে কিছু চাইনি,, চাওয়ার চেয়ে, অনেক পেয়েছি,, আমি দেশ-প্রেমিকের সন্তান হিসাবে গর্ববোধ করি। সংগঠনের সকল নিয়ম নীতি অনুসরণ করে চলব। আর যারা আমাকে এই পদায়ন দিয়েছেন, তাদেরকে প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ছোট করব না। তারা সারাজীবন আমার মনের মনিকোঠায় থাকবেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন