বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকের হৃদয়ে মানবজমিন: উপজেলা চেয়ারম্যান

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী বলেছেন, দৈনিক মানবজমিন পত্রিকাটি বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠক হৃদয়ের বিশেষ স্থান করে নিয়েছে। দেশের একমাত্র ছোট(ট্যাবলেট) আকারের পত্রিকা দৈনিক মানবজমিন।

পত্রিকাটি শুরু থেকেই নিরপেক্ষ, সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে।এর মাধ্যমে পত্রিকাটি সারাদেশে পাঠক মহলের ভালোবাসা পেয়ে আসছে। আগামীতেও এর ধারাবাহিকতা বজায় থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। দেশে উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে গড়ে তোলার লক্ষ্যে দেশের সংবাদপত্রের ভূমিকা গুরুত্বপূর্ণ। সংবাদপত্রের মাধ্যমেই আমরা দেশ ও বিদেশের খবর জানতে পারি। তাই অনিয়ম ও দুর্নীতির পাশাপাশি উপজেলার উন্নয়ন মূলক কর্মকান্ডের সংবাদ প্রকাশের আহ্বান জানান।

আজ আজ শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে মির্জাগঞ্জরিপোর্টার্স ইউনিটির আয়োজনে দৈনিক মানবজমিনের ২৫তম রজতজয়ন্তী পালন উপলক্ষে প্রধান অতিথি হিসেবে তিনি কথা বলেন। এ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, পত্রিকাটি গণমুখী ও আরও বেশি গ্রহণযোগ্য করে তোলার জন্য যারা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাদের সবাইকে তিনি সাধুবাদ জানান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিনের প্রতিনিধি মোঃ সোহাগ হোসেন।

মির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ফারুক খানের সভাপতিত্বে ও রিপোর্টার্স ইউনিটির সহ- সভাপতি মোঃ কামরুজ্জামান বাঁধনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ আরাফাত হোসেন,মির্জাগঞ্জ থানার ওসি মোঃ আনোয়ার হোসেন,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন মৃধা,সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন জুয়েল, ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন সবুজ মৃধা,উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মাসুদ রানা জালাল জোমাদ্দার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাকিব মৃধা, সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন জোমাদার প্রমূখ।

স্বাগত বক্তব্যে মানবজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মো: সোহাগ হোসেন বলেন, উপজেলার সকল নিউজ পরিবেশনের ক্ষেত্রে জাতীয় দৈনিক হিসেবে মানবজমিন প্রিন্ট ও অনলাইন ভার্সন নিউজ প্রচারে উপজেলায় শীর্ষে অবস্থান করছে। তারই মুল্যায়ন সরুপ পাঠকবৃদ্ধির জন্য মানবজমিন পত্রিকাটি পড়ার জন্য আহবান ব্যক্ত করেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন